Latest News

এবার পুজোর লেটেস্ট ফ্যাশন জুয়েলারি ‘আডিলিসিয়াস  হ্যান্ডকাফ’

দ্য ওয়াল ব্যুরো: আরে হ্যাঁ ঠিকই পড়ছেন, হ্যান্ডকাফ মানে হাতকড়া এখন ফ্যাশন জুয়েলারিতে (Fashion Jewellery) পয়লা নম্বরে। অবাক হচ্ছেন তো ? ডিজাইনার হ্যান্ডকাফ তৈরি করে ফ্যাশন দুনিয়ায় রীতিমতো আলোড়ন তুলেছেন জুয়েলারি ডিজাইনার অদ্রিজা বন্দ্যোপাধ্যায়। স্টাইলিশ জুয়েলারি প্রেমীরা অদ্রিজার তৈরি এই হাতকড়ার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। কেমন এই হ্যান্ড কাফ? নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে আপনাদের? তাহলে অদ্রিজার কাছে শুনুন সেই গল্প।

Image - এবার পুজোর লেটেস্ট ফ্যাশন জুয়েলারি 'আডিলিসিয়াস  হ্যান্ডকাফ'

• হঠাৎ হ্যান্ডকাফ কেন ?

অদ্রিজা বললেন, একটা দুধ সাদা ফর্মাল শার্ট ছিল তাঁর। পড়েই ছিল শার্টটা, পরা হতো না। এক সময় ভেবেছিলেন শার্টটার হাতায় হ্যান্ড পেন্টিং করে নেবেন (Fashion Jewellery)। তখনই মাথায় এল যদি এমন কিছু অ্যাক্সেসরি তৈরি করে নেওয়া যায় যাতে শার্টটাও অটুট থাকবে আবার লুকটাও গর্জাস হবে।

Image - এবার পুজোর লেটেস্ট ফ্যাশন জুয়েলারি 'আডিলিসিয়াস  হ্যান্ডকাফ'

তখনই এল হ্যান্ড কাফের ভাবনা। বাড়িতে একটা আজরক প্রিন্টের ব্লাউজপিস ছিল। সেটা কেটে অল্প হ্যান্ড এমব্রয়ডারি করে তৈরি হল হ্যান্ডকাফ। রিস্ট ব্যান্ডের থেকে চওড়া এই জুয়েলারি সাদা শার্টের সঙ্গে টিমআপ করে পরতেই বন্ধুবান্ধবরা ঝাঁপিয়ে পড়ল। করে দিতে বলল এই অফবিট জুয়েলারি। সেই থেকেই যাত্রা শুরু আডিলিসিয়াস হ্যান্ডকাফের।

• কী কী দিয়ে তৈরি হচ্ছে এই গয়না ?

অদ্রিজা বললেন , ‘অনেক সময়েই বাড়িতে ব্যবহার না হওয়া অনেক ড্রেস মেটিরিয়াল পড়ে থাকে। সেগুলো ব্যবহার করি। এছাড়া নেট,লেস, স্যাটিন রিবন, বেনারসি বর্ডার দিয়ে ডিজাইন করি (Fashion Jewellery)। পুরনো কিন্তু উজ্জ্বল আছে এমন ড্রেসের মেটিরিয়ালও কাজে লাগাই। আর কিছু ফ্যব্রিকের ছোট পিস কিনি গয়না তৈরির জন্য। কলমকারি ,আজরক, বাটিক ,ব্লকপ্রিন্টেড কটন ফ্যব্রিকের সঙ্গে নেট , জুট নেট,ব্রোকেডও কেনা হয়।’

Image - এবার পুজোর লেটেস্ট ফ্যাশন জুয়েলারি 'আডিলিসিয়াস  হ্যান্ডকাফ'

ডিজাইনের জন্য নানা ধরনের এমব্রয়ডারি ,ক্রসস্টিচ ,মিরর ও সিক্যুইনের কাজ করা হয় অদ্রিজার হ্যান্ডকাফে।

Image - এবার পুজোর লেটেস্ট ফ্যাশন জুয়েলারি 'আডিলিসিয়াস  হ্যান্ডকাফ'

• শুধুই কি হ্যান্ডকাফ ? আর কী আছে সম্ভারে?

নামটা আডিলিসিয়াস হ্যান্ডকাফ হলেও অদ্রিজার গয়নার সম্ভারে রয়েছে অভিনব নেকপিস ,ঝোলানো ইয়ার রিংস। একই মেটিরিয়াল দিয়ে তৈরি অদ্রিজার এই কালেকশন। পুজোর আগে আসছে ফ্যব্রিকের ফিঙ্গার রিংস ,চুড়ি সেট আর নোজ রিংস।প্রত্যেকটার ডিজাইন এক্সক্লুসিভ।
দাম সকলের আয়ত্তের মধ্যে। ইয়ার রিংসয়ের দাম ৩০ টাকা থেকে ৫০ টাকার মধ্যে , নেকপিস ১৫০ টাকা থেকে ২০০ টাকার মধ্যে , হ্যান্ডকাফ ২০০ টাকা থেকে ৫০০ টাকার মধ্যে। অর্ডার অনুযায়ী কাস্টোমাইজ করা হয় জুয়েলারি।
যোগাযোগ করতে পারেন ৮০১৮৩৪৫৮৬১ নম্বরে। 

You might also like