Latest News

Nutridiet: চেহারা হবে সুন্দর-ছিপছিপে, অসুখবিসুখ থাকবে না, নিউট্রিডায়েটের পরামর্শ দিচ্ছেন ঈশিতা

দ্য ওয়াল ব্যুরো: আমাদের শরীরে যতকিছু রোগব্যধি তার মূলে রয়েছে জমে থাকা অতিরিক্ত ফ্যাট। শুধু তাইই নয় ছিপছিপে ,স্মার্ট ধারালো গেট আপ না হলে আজকাল প্রোফেশনের ক্ষেত্রেও অনেকরকম অসুবিধেতে পড়তে হয়। তাই প্রত্যেকেই চান নিজেকে প্রেজেন্টেবল করে তুলতে। সুস্থ ও সুন্দর থাকার জন্য প্রপার ডায়েট চার্ট ফলো করতে হবে আমাদের (Nutridiet)। সঙ্গে সঠিক শরীরচর্চা জরুরি।

বাঙালিদের খাওয়ার ধরনটাই এমন যে তাতে কার্বহাইড্রেট ও ফ্যাটের পরিমাণ বেশি থাকে। আবার অনেকের কাজের ধরন এমন হয় যে সঠিক সময়ে খাবার খাওয়া হয়ে ওঠে না। আবার কতটা পরিমাণে কী খেলে সুস্থ ও সুন্দর থাকা সম্ভব তা জানেন না অনেকেই। তাই আমাদের ডায়েটিশিয়ানের পরামর্শ নিতেই হয়। সম্প্রতি নিউট্রিশনিস্ট ঈশিতা সুর তাঁর প্রথম অফ লাইন ক্লিনিক খুললেন উসুমপুরে। নাম ‘নিউট্রিডায়েট বাই ঈশিতা’ (Nutridiet)। উদ্বোধন করেছেন অভিনেত্রী পুস্পিতা মুখোপাধ্যায়।

Image - Nutridiet: চেহারা হবে সুন্দর-ছিপছিপে, অসুখবিসুখ থাকবে না, নিউট্রিডায়েটের পরামর্শ দিচ্ছেন ঈশিতা

ঈশিতা দ্য ওয়ালকে বললেন, ‘শুধু স্লিম হওয়ার জন্য ডায়েটিশিয়ানের কাছে যেতে হবে এইরকম একটা ধারণা সবার আছে। কিন্তু সুস্থ সবল থাকার জন্য এবং যাঁরা প্রেসার সুগার বা লিভার সংক্রান্ত অসুখে ভুগছেন তাঁদের অবশ্যই ডায়েটিশিয়ানের পরামর্শ নেওয়া দরকার।’


ঈশিতা ডায়েটেটিক্স ও কমিউনিটি নিউট্রিশন ম্যানেজমেন্ট নিয়ে পোস্ট গ্র্যাজুয়েশন করেছেন। এছাড়া ডায়াবেটিক এডুকেটর কোর্স, রেনাল ডায়েটিশিয়ান কোর্স ,স্লিমিং এক্সপার্ট কোর্সও করেছেন। আর ঈশিতার ডায়েট গাইডেন্সের বিশেষত্ব হল ,সাধারণ রোজকার খাবার দিয়েই ডয়েট চার্ট করে দেন। কোনও ফুড সাপ্লিমেন্ট বা হরমোনাল পিল দিয়ে ট্রিটমেন্ট করেন না।

বাড়িতে তৈরি স্বাস্থ্যকর রান্নার রেসিপিতেই জোর দেন। তাঁর নিউট্রিডায়েট ক্লিনিকে সব ধরনের সমস্যার ডায়েট সমাধান মিলবে বলে জানা গেল।

যোগাযোগের নম্বর–8240001558

You might also like