Latest News

Noboborsho Food: নতুন বছরে ডাইন আউট! শহরের কোন রেস্তোরাঁয় কী স্পেশ্যাল মেনু, জেনে নিন

নববর্ষের শেষ মুহূর্তের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। ইতিমধ্যে বিভিন্ন হোটেল রেস্তোরাঁ নবরূপে সেজে উঠেছে। রয়েছে লাইভ মিউজিক পারফর্মেন্সের সঙ্গে রকমারি ফুডের আয়োজন (Noboborsho Food)। ঠিক করেছেন কি, কোথায় ডাইন আউটে যাবেন? কোথায় কী রকম চমকভরা ফুড মিলবে, তারই খোঁজ দিচ্ছেন চৈতালি দত্ত।

তাজ বেঙ্গল (Noboborsho Food)

সোনারগাঁও-তে এদিন মিলবে লাঞ্চ ও ডিনারে ভেজ এবং ননভেজ থালি। ননভেজ থালির মধ্যে থাকবে কাঁচা আম-পুদিনার শরবত, ভেটকি মাছের পাতুরি, চিংড়ি মালাইকারি, মাংসের বাটিচচ্চড়ি ইত্যাদি। ভেজ থালিতে পাওয়া যাবে তাওয়া মোচার কাবাব, বেগুনি, পোস্তবাটা পটল, ভাপা ছানার মুঠিয়া, ফুলকপির রোস্ট, এঁচোড়ের কোরমা, কড়াইশুঁটি দিয়ে মুগ ডাল ইত্যাদি। এছাড়াও সি-ফুড খালিতে থাকছে চিংড়ি মালাইকারি, ভেটকি মাছের পাতুরি, সরষেবাটা পারশে ইত্যাদি।

Image - Noboborsho Food: নতুন বছরে ডাইন আউট! শহরের কোন রেস্তোরাঁয় কী স্পেশ্যাল মেনু, জেনে নিন

খরচ: নন ভেজ থালি ৩০০০ টাকা+কর (১জন)। ভেজ খালি ২৫০০ টাকা+কর (১জন)। সি-ফুড থালি ৩৩০০ টাকা+কর (১জন)। কিছু নির্বাচিত বেভারেজের সঙ্গে সার্ভ করা হবে থালিগুলি।

যোগাযোগ: +৯১-৩৩-৬৬১২৩৩০১

ভিভান্ত কলকাতা

১৫ এপ্রিল নববর্ষের ‘মধ্যাহ্নভোজ’ লাঞ্চ বুফেতে মিলবে। এই বুফেতে ঐতিহ্যবাহী বাঙালি কুইজিন পাওয়া যাবে। উল্লেখযোগ্য পদগুলি হল, মোচার ঘন্ট, ধোঁকার ডালনা, চিংড়ি মাছের কচুরি, কুচো চিংড়ি কচুর লতি, কাঁকড়ার ঝাল, দই মাছ ইত্যাদি। এছাড়াও ডেজার্টে মিলবে ক্ষীর মোহন, মিহিদানা চিজ কেক ইত্যাদি। সঙ্গে থাকবে লাইভ রবীন্দ্র সঙ্গীত, যা এদিনের বিশেষ আকর্ষণ।

লাঞ্চ বুফের খরচ ২৪০০ টাকা+কর (১ জন, মকটেল সমেত), ৩০০০ টাকা+কর (১জন, নির্বাচিত বেভারেজ সমেত)।

যোগাযোগ +৯১-৩৩-৬৬৬৬০০০০

রাজকুটির আইএইচ সি এল সিলেকশনস

রঙ্গমঞ্চ বলরুমে লাইভ বাউল ফোক পারফরম্যান্সের সঙ্গে এদিন লাঞ্চ ও ডিনারে থাকছে ‘রাজ বাড়ির ভোজ’। স্পেশাল ডিশ গন্ধরাজের ঘোল, পোস্তর বড়া, ভেজিটেবল কাটলেট, কালোজিরে দিয়ে তোপসে ফ্রাই, মানকচু বাটা, চিংড়ি মাছের মালাইকারি, রাজবাড়ির কাতলা মাছের কালিয়া, কষা মাংস ইত্যাদি। সেই সঙ্গে ডেজার্ট রয়েছে সরদই, মাখা সন্দেশ, শক্তিগড়ের ল্যাংচা ইত্যাদি। বুফেতে মিলবে এই খাবার।

Image - Noboborsho Food: নতুন বছরে ডাইন আউট! শহরের কোন রেস্তোরাঁয় কী স্পেশ্যাল মেনু, জেনে নিন

খরচ: ১৭০০ টাকা কর সমেত (১জন)। তবে ইস্ট-ইন্ডিয়া রুমে লাঞ্চ ও ডিনারে আলাকার্টে খরচ পড়বে ২৫০০ টাকা+কর।

যোগাযোগ: +৯১ ৯৬৭৪৯৬০১৮২

চাওম্যান

বাঙালির যে কোনও উৎসব-অনুষ্ঠানে এখন জায়গা করে নিয়েছে চাইনিজ ফুডও। আর খাঁটি চাইনিজ ডিশের স্বাদ নিতে হলে এদিন আসতে পারেন চাওম্যান। মেনুতে রয়েছে প্রণ ইন মাস্টার্ড সস, মাউন্টেন চিলি প্রন, কলকাতা স্টাইল চিলি চিকেন, ফ্রায়েড চিকেন উইংস, ফিশ পিপার সল্ট, চিলি গার্লিক নুডলস ইত্যাদি।

খরচ ১০০০ টাকা+কর (২ জন)।

যোগাযোগ: ১৮০০৮৯০২১৫০

আউধ ১৫৯০

যারা খাঁটি আওয়াধি ফুডের সন্ধানে আছেন এঁদের খাবার চেখে দেখতে পারেন। স্বাদে-গন্ধে অনবদ্য। এখানে রয়েছে জিভে জল আনা খাঁটি আওয়াধি ভেজ, ননভেজ ফুড যা আপনাকে তৃপ্ত করতে বাধ্য। উল্লেখযোগ্য ডিশ মটন গালৌটি কাবাব, আওয়াধি হান্ডি বিরিয়ানি, মাশরুম গালৌটি কাবাব, মুর্গ ইরানি কাবাব, পিস পোলাও, সবজ সয়া বিরিয়ানি, সুগন্ধি মাহি কাবাব, আউধ স্পেশাল রান বিরিয়ানি ইত্যাদি। ডেজার্টে রয়েছে শাহী টুকরা, ফরন্নি।

Image - Noboborsho Food: নতুন বছরে ডাইন আউট! শহরের কোন রেস্তোরাঁয় কী স্পেশ্যাল মেনু, জেনে নিন

খরচ: ১২০০ টাকা+কর (২জন)।

যোগাযোগ: ৮৯৬১৫৫৬৫৫১

হোয়াটসআপ ক্যাফে

জিভে জল আনা খানাপিনার বিরাট আয়োজন। মটন দহি বড়া, কষা মাংস, প্রন ভাপা, মটন রোস্ট, প্রন থার্মিডর ইত্যাদি। এছাড়াও রয়েছে সিগনেচার ককটেল।

খরচ: ১২০০ টাকা+কর (২জন, লিকার ছাড়া)

যোগাযোগ: ৮০১৩৩৩৩১৮৯

নাইটিনাইন

এদিনের স্পেশাল ডিশ ফ্রায়েড ফিশ অ্যান্ড চিপস, চিকেন/ভেজ নুডলস, চিলি ফিশ, চিকেন বিরিয়ানি, চিকেন পিজ্জা ইত্যাদি।

Image - Noboborsho Food: নতুন বছরে ডাইন আউট! শহরের কোন রেস্তোরাঁয় কী স্পেশ্যাল মেনু, জেনে নিন

খরচ: ২০৮ টাকা করসমেত (২জন)।

যোগাযোগ: ৬২৮৯৪২৭৪৩৩

চ্যাপ্টার টু

কলকাতায় প্রথম রেট্রো ডাইনিং এই রেস্তোরাঁয় পয়লা বৈশাখ উপলক্ষে চলছে লাইভ মিউজিকের সঙ্গে অ্যাংলো ইন্ডিয়ান ফুড ফেস্টিভাল। মেনুতে রয়েছে বিফ ম্যাকারনি স্যুপ, রেলওয়ে প্রন কাটলেট, অ্যাংলো-ইন্ডিয়ান মটন কাটলেট, কান্ট্রি ক্যাপ্টেন চিকেন কারি ইত্যাদি।

খরচ: ১৫০০ টাকা+কর (২ জন)।

যোগাযোগ: ৭৬০৫০৭৬৭৫৭

গ্রেস

ভেজিটেবল মিল প্ল্যাটারে গন্ধরাজ ঘোল ফ্লোট, ব্যানানা স্টিম কারি, হানি রোস্টেড ফিগ উইথ ম্যাংগো সর্বে ইত্যাদি মিলবে।

Image - Noboborsho Food: নতুন বছরে ডাইন আউট! শহরের কোন রেস্তোরাঁয় কী স্পেশ্যাল মেনু, জেনে নিন

খরচ: ৮০০ টাকা+কর (১ জন)।

যোগাযোগ: ৯৮৩৬৭৫২৬৬৬

শহরের বুকে খাদ্য প্রেমীদের নয়া ঠিকানা আনল বারবিকিউ নেশন

You might also like