Latest News

Mothers’ Day: মায়ের জন্য গয়না

দ্য ওয়াল ব্যুরো: ৮ মে বিশ্ব মাতৃদিবস (Mothers’ Day) হলেও প্রতিটা দিনই মায়ের। মায়ের তো কোনও বিকল্প নেই। প্রতিটি মানুষের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ মা। আর মায়ের জন্য কোনও বিশেষ দিনের দরকার পড়ে না। অথচ মায়ের জন্য শ্রদ্ধা,সন্মান, ভালবাসা জানাতেই এই বিশেষ দিনের আয়োজন।

মায়ের সঙ্গে পৃথিবীর কোনও দামি বস্তুর তুলনা হয় না। মায়ের জন্য নির্ধারিত এই বিশেষ দিনটি (Mothers’ Day) শুধু মায়েরই। তাই এই বিশেষ দিনে প্রত্যেকেই নিজের মতো করে মা’কে সন্মান জানায়। সন্তান মা’কে যাই উপহার দিক না কেন তা মায়ের জন্য অমূল্য সম্পদ। যাঁদের বাজেট কম তাঁরা অনায়সে ‘ You are my best Mom in the world ‘লেখা মুদ্রিত করে কফি মগ, পিলো কভার, কুশন কভার, বিছানার চাদর, ফটো ফ্রেম দিতে পারেন।

সৌজন্যে: শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স

মা যদি খুব ভাল রান্না করেন সেক্ষেত্রে রান্নাঘরের সামগ্রী দেওয়া যেতে পারে। আবার মায়ের যদি ঘর সাজানোর শখ থাকে তবে হোম ডেকর আইটেম হতে পারে মায়ের জন্য আদর্শ উপহার।

ছবি সৌজন্যে: শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স
ছবি সৌজন্যে: শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স

আর আপনি কি কখনও মায়ের মুখে শুনেছেন বিশেষ কোনও বই তিনি কিনতে চান? কিংবা আপনার মা একজন সুপাঠক? তবে আপনি বই উপহার দিতে পারেন।

ছবি সৌজন্যে: শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স

মা যদি খুব সাজগোজ করতে পছন্দ করেন সেক্ষেত্রে পারফিউম, সানগ্লাস ,ভ্যানিটি ব্যাগ, ক্লাচ, মেকআপ সামগ্রী দেওয়া যেতে পারে।

ছবি সৌজন্যে: শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স

আর যদি আপনার পকেটের রেস্ত থাকে তবে ট্রেন্ডি ফ্যাশনেবল রুপো কিংবা সোনার গয়না উপহার দিতে পারেন।

ছবি সৌজন্যে: শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স

আজকাল হালকা ওজনের চোখ ধাঁধানো ডিজাইনের হাল ফ্যাশনের সোনার গয়না বাজারে বিকোচ্ছে।

এখন কম সোনায় খুব সুন্দর দেখতে টার্সেল দেওয়া পেনডেন্ট জুয়েলার্সরা তৈরি করছেন। যে কোনও অনুষ্ঠানে যা পরা যেতে পারে।

এছাড়াও লাইট ওয়েটের কানের দুল,রিসলেট, গলার চেন,বালা, চুড়ি, শাঁখা ও পলা বাঁধানো, আংটি ইত্যাদিও মায়ের পছন্দ ও প্রয়োজন অনুযায়ী উপহার দেওয়া যেতে পারে।

যাঁরা মাকে ভারী গয়নায় দেখতে পছন্দ করবেন তাঁরা গোলাপ ফুল বালা, ময়ূর মুখ বালা, কানপাশা, লম্বা মফচেন দিতে পারেন। এছাড়া মা যা খেতে ভালবাসেন এদিন বাড়িতে তাও রান্না করা যেতে পারে।

ফুলদানি, ফুল, চকোলেট, আইসক্রিম উপহার হিসেবেও উপযোগী। আর যদি সম্ভব হয় তবে এদিন যেকোনও হোটেল বা রেস্তরাঁয় মায়ের পছন্দের আইটেম মা’কে সঙ্গে নিয়ে খাওয়াতে যেতে পারেন। দেখবেন মায়ের মুখে খেলে যাবে খুশির ঝিলিক।

ছবি সৌজন্যে: শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স

You might also like