Latest News

Men’s Fashion: বাংলা নববর্ষে কী ধরনের অ্যাটেয়ারে মজেছেন পুরুষেরা? কোথায় মিলবে?

চৈতালি দত্ত

সাজগোজে কি শুধু মেয়েদেরই একচেটিয়া অধিকার? ফ্যাশনে কিন্তু ছেলেরাও আজকাল আর পিছিয়ে নেই (Men’s Fashion)। পোশাকআশাক নিয়ে পুরুষেরা আজকাল রীতিমতো এক্সপেরিমেন্ট করছেন। তবে বাংলা নববর্ষ হোক কিংবা উৎসব-অনুষ্ঠান, বাঙালি ছেলেদের সাবেকি পোশাকই এখনও ফার্স্ট চয়েজ (Bengali New Year)। ঠিক সেই চিন্তাকে মাথায় রেখে প্রিয় গোপাল বিষয়ী সেজে উঠেছে পুরুষদের জন্য ট্র্যাডিশনাল পোশাকের বিপুল সম্ভার নিয়ে। রঙ, প্যাটার্ন সবেতেই যা স্বকীয়তার দাবি রাখে।

men's attire

বাঙালির নববর্ষের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। ছেলেদের যাঁদের কেনাকাটা এখনও বাকি আছে অনায়াসে তাঁদের পয়লা বৈশাখের শপিং ডেস্টিনেশন হতে পারে প্রিয় গোপাল বিষয়ী। এখানে পুরুষদের জন্য রয়েছে কটনের পাঞ্জাবি যা গরমে পরার জন্য আদর্শ। ৩৮-৪৬ সাইজ পর্যন্ত মিলবে। পাঞ্জাবিতে রয়েছে প্রচুর ভ্যারাইটিও। সিঙ্গল কালার থেকে শুরু করে এমব্রয়ডারি, ডিজাইনার কালেকশনের পাঞ্জাবিগুলো এককথায় নজরকাড়া।

আরও পড়ুন: ৭৪-এ পা দিলেন ‘ধন্যি মেয়ে’, রইল অমিতাভ-জয়ার বিরল ফটোগ্যালারির হদিশ

আলিগড়ি সমেত কটন পাঞ্জাবির দাম শুরু হয়েছে ৭০০ টাকা থেকে। ইচ্ছা করলে পাঞ্জাবির সঙ্গে পরার জন্য আলাদা আলিগড়ি চুরিদার কিনতে পারেন কেউ কেউ। তার দাম ২৩৫ থেকে ২৭০ টাকা।

men's attire

ডিজাইনার পাঞ্জাবির দাম শুরু হয়েছে ১৫০০ টাকা থেকে। পাওয়া যাচ্ছে ১০০ শতাংশ পিওর সিল্কের পাঞ্জাবিও, যার দাম শুরু ৩০০০ টাকার থেকে। তবে কাজের ওপর এই দাম নির্ভর করছে।

এছাড়াও প্রিয় গোপাল বিষয়ীর ওয়েডিং ওয়্যার সাধারণের এক্তিয়ারের মধ্যে। ব্রাইডাল পাঞ্জাবির দাম ২৩০০-৫০০০ টাকা। সঙ্গে রয়েছে ব্রাইডাল রেডি টু ওয়্যার কটন, তসর, ডুপিয়ান সিল্কের ধুতি। দাম ১৬০০-২৫০০ টাকা। আজকাল অনেক বাঙালি পুরুষেরাও ওয়েডিং অ্যাটেয়ারের সঙ্গে মাথায় ‘সাফা’ পরেন। তাও মিলবে এখানে। দাম ৭০০-২৫০০ টাকা।

men's attire

চোখ ধাঁধানো ডিজাইনার ধুতির সম্ভার সাজিয়েছে প্রিয় গোপাল বিষয়ী। দাম ১৩০০-১৪০০ টাকা থেকে শুরু। এছাড়াও এখানে তসর ও রঙিন ধুতি পাওয়া যাচ্ছে যার দাম শুরু ৬০০-৭০০ টাকা থেকে। ৪০০ টাকা থেকে মিলের ধুতিও পাওয়া যাচ্ছে।

৩০০০ টাকা থেকে ইন্দো-ওয়েস্টার্ন পাওয়া গেলেও শেরওয়ানির দাম পড়বে ৩৫০০-১৫০০০ টাকা। এখন ‘মোদি কোট’ ফ্যাশনে ইন্। এই গরমে ‘মোদি কোট’ হতে পারে যে কোনও ছেলের স্টাইল স্টেটমেন্ট। দাম? মাত্র ২০০০-৩০০০ টাকা। এছাড়া শিশুদের অন্নপ্রাশন স্পেশাল পোশাকের সেটও রয়েছে প্রিয় গোপাল বিষয়ীতে। ৪৫০ টাকা থেকে দাম শুরু।

men's attire

তবে আর দেরি কেন? আজই একবার ঢুঁ মেরে আসুন প্রিয় গোপাল বিষয়ীর শো’রুমে আর কিনে ফেলুন আপনার পছন্দসই সামার কালেকশন, ওয়েডিং অ্যাটেয়ারগুলো।

যোগাযোগ- ৭০৪৪০৮৮৪০৮।

(বিশদে আরও জানতে উল্লিখিত নম্বরে ফোন কিংবা হোয়াটসঅ্যাপে যোগাযোগ করুন)

You might also like