Latest News

‘প্রিন্সটন ক্লাব’ বাঙালিকে রাখবে এবার আমে-ভাতে, ‘ম্যাঙ্গো ম্যানিয়া’তে মাতবে কলকাতা

দ্য ওয়াল ব্যুরো: গরমকাল মানেই বাঙালির ‘আম’ (Mango Mania) কাল। ভ্যাপসা গরমে বাঙালির ভাললাগার মত যদি কিছু থাকে তবে তা ফলের রাজা আম’কে পাওয়া। এবার সেই আম দিয়েই রকমারি খাবারের ডালি নিয়ে হাজির শহর কলকাতার জনপ্রিয় ক্লাব টালিগঞ্জের প্রিন্সটন (Princeton Club)।

Image - ‘প্রিন্সটন ক্লাব’ বাঙালিকে রাখবে এবার আমে-ভাতে, ‘ম্যাঙ্গো ম্যানিয়া’তে মাতবে কলকাতা

‘প্রিন্সটন ক্লাব’ আয়োজন করছে ‘ম্যাঙ্গো ম্যানিয়া’। ৮ জুলাই থেকে শুরু হয়েছে এই আম উৎসব। চলবে ১৭ জুলাই পর্যন্ত। দুপুর ও রাতের মেনুতে থাকছে ‘ম্যাঙ্গো ম্যানিয়া’র আম বাহার। স্টারটারে থাকছে স্মোকি ম্যাঙ্গো, ম্যাঙ্গো সালসা সহ চিজ নাচোস ও ঠান্ডা আমের পুদিনা স্যুপ।  

মেইন কোর্সে রয়েছে ম্যাঙ্গো স্টিকি রাইস উইথ ম্যাঙ্গো ভেজ টেরিয়াকি নামের একটি জাপানি খাবার।  এই মিষ্টি আমের স্টিকি রাইস আপনার ডিনার পার্টির মেনুকে করে তুলতে পারে আরও লোভনীয়। জনপ্রিয় দক্ষিণ-পূর্ব এশীয় খাবারের মধ্যে রয়েছে টাটকা আমের টুকরোর উপর ছড়ানো আঠালো চাল ও তিলের বীজ। সঙ্গে থাকছে নারকেলের ট্যাপিওকা সস।

চকলেট গুড়ো এবং আমের ছোট টুকরো দিয়ে বানানো ইতালীয় মিষ্টি থাকছে ডেসার্টে। এর আবার একটা গাল ভরা নামও আছে। ম্যাংগো ক্রেস্পেল উইথ চকলেট ডাস্ট অ্যান্ড ম্যাংগ রিডাকশন। ম্যাঙ্গো সিড পুডিং এবং কাটা আমের ফিরনি দিয়ে শেষ হবে আম ভোজ। 

Image - ‘প্রিন্সটন ক্লাব’ বাঙালিকে রাখবে এবার আমে-ভাতে, ‘ম্যাঙ্গো ম্যানিয়া’তে মাতবে কলকাতা

প্রিন্সটন ক্লাবের ম্যানেজার সঞ্জয় কর্মকার বলেন, “আমরা নিশ্চিত, আম প্রিয় ভোজন রসিকরা আমের এই সব সুস্বাদু খাবার পছন্দ করবেই।“ আমকে অন্যভাবে উপভোগ করতে হলে একবার ঘুরে আসতেই পারেন ‘প্রিন্সটন ক্লাব’ আয়োজিত ‘ম্যাঙ্গো ম্যানিয়া’-তে।

আমে মাছে মিলে মিশে : ‘ম্যাঙ্গো মৌরলা’

  

You might also like