Latest News

Kolkata Food: রাজকীয় রাজস্থানী, জিভে জল আনা জাপানিজ, ফুড ফেস্টিভালে কোথায় কোথায় যাবেন

চৈতালি দত্ত

জে ডাবলু ম্যারিয়ট

৩১ মার্চ রাজস্থানী দিবস উপলক্ষে ৮ দিন ব্যাপী এখানে রাজস্থানী ফুড ফেস্ট শুরু হয়েছে। চলবে ৩ এপ্রিল পর্যন্ত। রাজস্থানের ঐতিহ্যবাহী রাজ ঘরানার ফুড এখানে মিলবে যা কিউরেট করেছেন শেফ গনেশ বিস্ত (Kolkata Food)।

ভেজ, নন ভেজ ডিশের মধ্যে উল্লেখযোগ্য ডাল বাটি চুরমা, বাজরে কি রোটি, সফেদ মাস,কের সাগর কি সবজি, মুগ কি ডাল কা হালুয়া, বাদাম কি হালুয়া,মাওয়া কচুরি
ইত্যাদি যা এই রেস্তোরাঁর জে ডাবলু কিচেন এ ব্রাঞ্চ বুফে তে মিলবে। শুধু কী তাই? রাজস্থানী খানাপিনা তাড়িয়ে উপভোগ করার জন্য রয়েছে লাইভ ফোক মিউজিকের আয়োজন। পেট পুজোর সঙ্গে মনও ভরে যাবে।

খরচ কর সমেত ৪২২০ (২ জন)।
সময় দুপুর সাড়ে ১২ টা-সাড়ে ৩ টে।
যোগাযোগ +৯১ ৩৩৬৬৩৩০০০০।

দ্য ওয়েস্টিন কলকাতা রাজারহাট

এই সময় জাপানে ‘হানামি ‘ সেলিব্রেশন হয়। সেই ‘হানামি ‘কে সেলিব্রেট করতে এঁদের প্যান এশিয়া রেস্তরাঁ নোরিতে এখন চেরি ব্লসম সিজন ফেস্ট চলছে ((Kolkata Food))। ৩ এপ্রিল পর্যন্ত এই সেলিব্রেশন চলবে। এই ফেস্টে জাপানিজ সিগনেচার ক্যুইজিন মিলবে। স্পেশাল মেনু ওক টোসড চিলি পোট্যাটো, হট স্টিমিং ডিমসামস যেমন চিকেন শিটেক সুমাই,স্পাইসি চিকেন কোরিয়েনডর ইত্যাদি ভেজ, ননভেজ ডিশ রয়েছে।

জাপানিজ ফুড ফেস্ট সুশি ছাড়া ভাবাই যায় না। তাই সুশি প্রিয় ভোজন রসিকদের জন্য রয়েছে লাইভ সুশি কাউন্টার । জাপানিজ সিগনেচার ডেজার্টের মধ্যে মিলবে মাটচা চিজকেক, টাব টিম ক্রোব ইত্যাদি যা আপনার রসনাকে তৃপ্ত করতে বাধ্য।
খরচ ১৫৫০ টাকা + (নন অ্যালকোহলিক,১জন ) এবং ১৭৫০ টাকা + (অ্যালকোহলিক,১ জন)।
সময় সন্ধ্যে ৭- রাত ১১ টা।
যোগাযোগ +৯১ ৩৩৪০৩৭১২৩।

‘এশিয়া এশিয়া এশিয়া’-র লা জবাব চাইনিজ এখন ঘরে বসেই

প্যান এশিয়ান রেস্তরাঁ ‘এশিয়া এশিয়া এশিয়া ‘-র খাবারের স্বাদ এই প্রথম জোম্যাটো-সুইগির মাধ্যমে ঘরে বসেই মিলবে। এরা প্যান এশিয়ান ক্যুইজিন পরিবেশন করে। তবে এখন ‘ওক ইউ ‘ নামে নতুন ফুড ডেলিভারি পরিষেবা চালু করেছে যেখানে চাইনিজ খাবার পাওয়া যাবে ((Kolkata Food))।

আপাতত সল্টলেক এবং তার পার্শ্ববর্তী জায়গায় এই ডেলিভারি পরিষেবা মিলবে। মানুষজনের চাহিদা বুঝে পরে আরও বেশি জায়গায় ডেলিভারি দেওয়া হবে।

কী কী স্পেশাল পাওয়া যাবে? ফিলাডোলফিয়া প্রণ হরগাও, পর্ক বেলি স্কিউয়ারস, ওয়ানটন মি, কলকাতা স্টাইল চিলি চিকেন, থাই কারি (গ্রিন/রেড), মামাক মি গোরেঙ, চিকেন উইংগস উইথ থাই হার্বস ইত্যাদি।


খরচ কমপক্ষে ৬০০ টাকা+ জি এস টি (২ জন)।
ডেলিভারি সময় দুপুর ১২- রাত সাড়ে ১১ টা।

You might also like