Latest News

দ্য ওয়াল ফেস্টিভ ফিট চ্যালেঞ্জ সিজন টু-তে যোগ দেবেন কীভাবে? জেনে নিন নিয়ম

দ্য ওয়াল ব্যুরো: ‘হাই,আমি সুস্মিতা। আমি তো চ্যালেঞ্জটা নিয়েই ফেললাম। আপনারা নিচ্ছেন তো? আরে দ্য ওয়ালের ফেস্টিভ ফিট চ্যালেঞ্জের সিজন টু’র (Khukumoni Alta) কথা বলছি’।

কথাগুলো বলছিলেন টলিউডের অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। গত বছরের  সাড়া জাগানো সাফল্যের পর এবার পুজোর ঠিক আগেই শুরু হয়েছে- ‘খুকুমণি আলতা ও সিঁদুর প্রেজেন্টস দ্য ওয়াল ফেস্টিভ ফিট চ্যালেঞ্জ’- সিজন টু।

পুজো আসছে। পুজো মানেই ঐতিহ্য  আর আভিজাত্যকে ছুঁয়ে দেখা। নতুন রূপে তাকে আবিষ্কার করা। এই আলতার কথাই ধরুন না, উৎসবে অনুষ্ঠানে আমাদের ঠাকুমা দিদিমারা আলতা পরতেন , তারপর আমাদের মা কাকিমারা আলতা পরেন, আবার আমাদের আধুনিকা দিদি বৌদিরা আলতা (Khukumoni Alta) পরেন। সেই ট্র্যাডিশন কিন্তু এখনও চলছে। গত পুজো থেকে ইয়ং জেনারেশনও ভালবেসে হাত বাড়িয়েছে খুকুমণির আলতায়। তবে একেবারে অন্যভাবে।

Image - দ্য ওয়াল ফেস্টিভ ফিট চ্যালেঞ্জ সিজন টু-তে যোগ দেবেন কীভাবে? জেনে নিন নিয়ম

কথা হচ্ছিল কলেজ পড়ুয়া একটি মেয়ের সঙ্গে। নাম অদ্রিজা রায়। ফেস্টিভ ফিট চ্যালেঞ্জের সিজ্ন টু এসে গেছে শুনে থ্রিলড অদ্রিজা। বললেন, ‘গত বছর থেকে উই জাস্ট রিইনভেন্ট আলতা। আলতার আর্টে পা রাঙিয়ে এবার পুজোয় প্যান্ডেল হপ করব আমরা। আর তারই ছবি তুলে পাঠাব দ্য ওয়ালের ফেস্টিভ ফিট চ্যালেঞ্জ সিজ্ন টুতে।

খুকুমণির আলতার কী কী গুণ?

এবার একটা জরুরি তথ্য দিই আপনাদের। খুকুমণির আলতায় (Khukumoni Alta) আছে গ্লিসারিন আর অ্যালোভেরা। গ্লিসারিন পায়ের ত্বককে তুলতুলে রাখে, ফাটা ত্বকের পরিচর্যা করে। আর অ্যালোভেরা? আপনারা নিশ্চয়ই জানেন অ্যালোভেরা ত্বকে ইনফেকশন হতে দেয় না। তাই নিয়মিত খুকুমণির আলতা পরুন। পায়ের ত্বককে ব্যাক্টিরিয়াল ইনফেকশন থেকে বাঁচান।

কনটেস্টে যোগ দেওয়ার তথ্য

‘খুকুমণি আলতা ও সিঁদুর প্রেজেন্টস দ্য ওয়াল ফেস্টিভ ফিট চ্যালেঞ্জে’ অংশগ্রহণ করবেন কীভাবে তার নিয়মটা বলি আপনাদের

• খুকুমণির আলতা দিয়ে পায়ে সুন্দর সুন্দর ডিজাইন করুন।
• খুকুমণির আলতার প্যাক কাছে রেখে ছবি তুলুন। পাঠিয়ে দিন ৯৮৩০০২২৯৬১ এই নম্বরে। পাঠানোর শেষ তারিখ ১০ অক্টোবর।
• আমাদের বিচারকদের বিচারে যাঁদের আলতার ডিজাইন ভাল হবে তাঁদের মধ্যে প্রথম দশজনকে পুরস্কৃত করা হবে।
তাহলে আর দেরি কেন? চ্যালেঞ্জটা নিয়ে ফেলুন। বলা যায় না, আপনিই হয়ে যেতে পারেন ‘খুকুমণি প্রেজেন্টস দ্য ওয়াল ফেস্টিভ ফিট চ্যালেঞ্জে’র বিজয়ী। 

You might also like