Latest News

Hair Care: চুলের বাহারি সাজ, স্পা-কালারের নতুন কনসেপ্ট আনল সৃষ্টি বিউটি স্পট অ্যান্ড আকাদেমি

দ্য ওয়াল ব্যুরো: হেয়ার কালার নিয়ে আমাদের অনেক রকম ভুল ধারণা আছে। কেউ ভাবেন চুলে কালার করা (Hair Care) মানেই চুল উঠে যাওয়া, কেউ মনে করেন কালার করলে চুলের কোয়ালিটি খারাপ হয়ে যায়, আবার কেউ বারবার চুলের রঙ বদল করে ভাবেন এতে চুলের ক্ষতি হয় না।

কোনও ধারণাই পুরোপুরি ঠিক নয়। স্টাইলের জন্য হেয়ার কালার তো করতেই হবে , কিন্তু তার জন্য চুল ও স্ক্যাল্পের বিশেষ যত্নের প্রয়োজন। কীভাবে হেয়ার কালার করতে হবে ,কেমন ভাবে পরিচর্যা করতে হবে কালার করা চুল,তার নতুন কনসেপ্ট আনলেন সৃষ্টি বিউটি স্পট ও আকাদেমির কর্ণধার বিউটি এক্সপার্ট অর্পিতা সাহা।

অর্পিতা জানালেন, এই হেয়ার কালার (Hair Care) কনসেপ্টের নাম,’মারুলা মিরাকেল’। এতে ভাল কোয়ালিটির হেয়ার কালার করা হয় সব সাবধানতা মেনে। তারপর যে হেয়ার স্পা করা হয় তাতে স্ক্যাল্পের চুলের গোড়া পুষ্টি পায়, বিবর্ণ নেতিয়ে পড়া চুল প্রাণবন্ত হয়ে ওঠে।ঝলমলে রঙিন চুল লুকটাই বদলে দেয়। এই নতুন কনসেপ্ট আপনার চুলকে রঙিনও করবে আবার স্বাস্থোজ্জ্বলও রাখবে।

সম্প্রতি এই নতুন হেয়ার কালার কনসেপ্ট লঞ্চে দৃষ্টি বিউটি আন্ড আকাদেমিতে এসেছিলেন টলিউডের অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়। এই নতুন কনসেপ্ট খুব পছন্দ হয়েছে নন্দিনীর।
উত্তর কলকাতার বাগবাজার স্ট্রিটের সৃষ্টি বিউটি স্পট আন্ড আকাদেমিতে এই বিশেষ হেয়ার স্পা করাতে চাইলে আগে থেকে স্লট বুক করতে হবে।
যোগাযোগ : ৯৪৩৩১৩১৭৯৪

You might also like