Latest News

‘গ্রিন ডিশ’ ভালবাসেন? কলকাতার এই রেস্তরাঁয় সাজানো রয়েছে এক্সক্লুসিভ গ্রিন মেনু

চৈতালি দত্ত

আপনি কি গ্রিন ডিশের (Green Dish) স্বাদ নিতে চান? গ্রিন স্পেশাল মেনু (Special Menu) খেতে পছন্দ করেন, এমন মানুষের জন্য আদর্শ ফুড ডেস্টিনেশন হতে পারে ‘ক্যাফে কলকাতা ৩২’। এখানে গ্রিন স্পেশাল মেনুতে রয়েছে প্রচুর ভ্যারাইটি, যা চেখে না দেখলে বিশ্বাসই হয় না!

এখানকার উল্লেখযোগ্য মেনু হল, গ্রিন চিলি চিকেন, গ্রিন চিলি ফিশ, গ্রিন চিলি পর্ক, গ্রিন চিলি চিকেন পকোড়া, গ্রিন চিলি ফিশ পকোড়া, গ্রিন চিলি পনির, গ্রিন চিলি বেবি কর্ণ, গ্রিন চিলি প্যান ফ্রায়েড মোমো ইত্যাদি। এই সবই এঁদের সিগনেচার ডিশ।

Image - 'গ্রিন ডিশ' ভালবাসেন? কলকাতার এই রেস্তরাঁয় সাজানো রয়েছে এক্সক্লুসিভ গ্রিন মেনু

গ্রিন মেনুর আয়োজনে এই চিন্তাভাবনা কীভাবে প্রথম মাথায় আসে? রেস্তরাঁর কর্ণধার রঙ্গন চক্রবর্তী জানালেন, ‘এটি আমার এবং রেস্তরাঁর শেফ সুকান্ত থান্ডারের মস্তিষ্কপ্রসূত। মূলত এটিকে ফিউশন ফুড বলা যেতে পারে। যাতে মানুষকে আমরা অর্গানিক ও স্বাস্থ্যকর ফুড পরিবেশন করতে পারি, সেই ভাবনা থেকেই এই মেনুর আয়োজন। এই ধরনের খাবারে গ্রিন রং আনতে প্রধান উপকরণ হিসেবে পালং শাক এবং কাঁচা লঙ্কা ব্যবহার করা হয়, কোনওরকম কেমিক্যাল রং এতে নেই।’

এই ক্যাফের দামও কিন্তু বেশ পকেট ফ্রেন্ডলি! খরচ দু’জনের জন্য ১৭০ টাকা থেকে ২৮০ টাকা পর্যন্ত।

উল্লেখিত আইটেমের পাশাপাশি সম্প্রতি টিরামিশু, চিজি চিলি টোস্ট নামে নতুন মেনু লঞ্চ করল এই ক্যাফে রেস্তরাঁ। টিরামিশুর দাম ৮৫ টাকা, চিজি চিলি টোস্ট দাম পড়বে ১৬৯ টাকা।

ঠিকানা: ৪/১ বি, যাদবপুর সেন্ট্রাল রোড, বিজয়গড়, কলকাতা ৩২। বিজয়গড় কলেজের কাছেই এই রেস্তরাঁ।
যোগাযোগ ৬২৮৯৭৭৮০৮২।

কন্টিনেন্টাল রেঁধে তাক লাগিয়ে দিন, রইল সেলেব্রিটি শেফ অমিতাভ চক্রবর্তীর দু’টি রেসিপি

You might also like