Latest News

জিভে জল আনা রকমারি হাইওয়ে ফুড, এবার বাঙালির হাতের নাগালে

দ্য ওয়াল ব্যুরো বাঙালি মাত্রেই ভ্রমণপিপাসু। গন্তব্য যেমনই হোক, বেড়ানোর নেশায় যখন তাঁরা অজানার উদ্দেশ্যে ঘর ছেড়ে বাইরে পা রাখেন, তখন দূর সীমানায় যাত্রাপথে হাইওয়েতে রকমারি খাবারের স্বাদ নিতে ভোলেন না। জিভে জল আনা পথের ধারের সেইসব চটপটা খাবার যদি কেউ খেতে চান এক্ষুনি! হ্যাঁ, মিলবে তাও…
ভোজনবিলাসী বাঙালি দেশের নানা প্রান্তের খাবার চেখে দেখতে বড্ড ভালোবাসেন। আর একবার যদি সেই খাবারের স্বাদ জিভে চিরস্থায়ী হয়, তবে তো কথাই নেই। সেই খাবারের খোঁজ শুরু করে দেয় বাঙালি। আর এইসব ভোজনরসিক বঙ্গসন্তানের কথা মনে করেই জিভে জল আনা সেইসব সুস্বাদু ও মুখরোচক উপাদেয় খাবার ফিরিয়ে নিয়ে এল দ্য ওয়েস্টিন কলকাতা রাজারহাট হোটেল। এখানে শুরু হয়েছে ‘এনএইচ২ ট্রেজার অফ দ্য গ্র্যান্ড হাইওয়ে ফুড ফেস্ট’। এই ফেস্ট চলবে ৩১ অক্টোবর পর্যন্ত।

কী নেই এই ফুড ফেস্টে? কাবুল থেকে শুরু করে কলকাতার হাইওয়েতে যে ধরনের খাবার পাওয়া যায় তা এখানে ফিরিয়ে আনলেন হোটেলের শেফ বিবেক কালিয়া। এই ফুডফেস্টে মূলত কাবুল, পেশোয়ার, অমৃতসর, লুধিয়ানা, দিল্লি, বেনারস, কলকাতা ছাড়াও দেশের বিভিন্ন প্রান্তের হাইওয়ে ফুডকে ফোকাস করা হয়েছে। উল্লেখযোগ্য খাবারের মধ্যে আছে ভেজিটেবল কারি, ডাল, রুটি, ডেজার্ট ইত্যাদি।স্পেশাল মেন্যু মুর্গ তাওয়া বিরিয়ানি, তাওয়া গোস্ত, মুর্গ রসইদার, তন্দুরি পরোটা, কষা মাংস, বড়া কাবাব, গোস্ত গলৌটি, নিহারি, মুর্গ বাটার মশালা, ঝাল মুড়ি, ছোলে বাটোরা, কলকাতা কাঠি রোল, টোম্যাটোর চাট, বট্টি দা মুর্গ। এসব ছাড়াও রয়েছে আরও নানা স্বাদের রুচিকর খাবার যা এককথায় অতুলনীয়। আর খরচ?
১৬৯৯টাকা+ কর(১জন)।
যোগাযোগ ০৩৩ ৪০৩৭১২৩৪।

You might also like