Latest News

ডিম দিয়ে ফুচকা! আজব স্ট্রিটফুডে আঁতকে উঠেছেন সকলে, দেখুন ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: রাস্তার চটকদার, সুস্বাদু খাবারদাবারের তালিকা বানালে যে ওপরের দিকেই নাম থাকবে ফুচকার, তা নিয়ে কোনও সন্দেহ নেই। খাদ্যপ্রেমীদের একটা বড় অংশই ভাল ফুচকার আকর্ষণ এড়াতে পারে না।

এমনিতে ফুচকা বলতে ময়দার কুড়মুড়ে খোলসের ভিতরে মশলামাখা আলুর পুর ভরে তাকে তেঁতুলজলে ডুবিয়ে খাওয়াই রীতি। তবে এই ফুচকা নিয়ে পরীক্ষানিরীক্ষাও কম নয়। চাটনি ফুচকা, দই ফুচকা দিয়ে শুরু করে, চকলেট ফুচকা থেকে চিকেন ফুচকা– সবই ঢুকে পড়েছে তালিকায়।

কিন্তু তাই বলে ফুচকা আর ডিমের কম্বিনেশন! অনেকেই আঁতকে উঠছেন শুনে। বলেছেন, কখনওই ট্রাই করে দেখতে চান না এই অদ্ভুত ফুচকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই ফুচকার একটি রিল ভিডিও। দেখা গেছে, সুরাতের বেসু এলাকার এক ফুচকাওয়ালা এই নতুন ধরনের ফুচকা বানাচ্ছেন। প্রথমে তিনি ফুচকার পুরটি মাখছেন, পেঁয়াজ, টোম্যাটো, ডিম এবং নানারকম মশলা দিয়ে। তার পরে সেই মাখাটা ভরছেন ফুচকার খোলসে। ওপর থেকে একচামচ দই দিচ্ছেন, শেষে দিচ্ছেন চিজ়। ব্যস, তৈরি ডিম-ফুচকা।

দেখুন সেই ডিম-ফুচকা তৈরির ভিডিও।

‘ফুডি অন এনফিল্ড’ চ্যানেলের এই রিল ভিডিও দেখে মাথায় হাত ফুচকাপ্রেমীদের। বেশিরভাগেরই প্রশ্ন, কেন এই আজব জিনিসটি বানাতে গেছেন ওই হকার! ভিডিওটি কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন ইতিমধ্যেই। ২৫ হাজার মানুষ লাইকও করেছেন সেটি।

তবে কমেন্টে হতাশাই বেশি। কেউ লিখেছেন, ‘হে ভগবান! আমার গোটা মুড নষ্ট করে দিল এই ভিডিও।’ কেউ আবার লিখেছেন, ‘এসব খাবার এসে যাওয়া মানে পৃথিবী এবার শেষ হতে চলেছে।’

You might also like