Latest News

ভিড়ের থেকে আলাদা করুন নিজেকে! হয়ে উঠুন আকর্ষণীয়

দ্য ওয়াল ব্যুরো: মেয়েদের সুন্দর দেখাতে রয়েছে বিভিন্ন ফিটনেস টিপস। রয়েছে বিভিন্ন টোটকাও। কিন্তু, ছেলেরাও চান নিজেদেরকে কনফিডেন্ট, আকর্ষণীয় দেখাতে। একজন পুরুষের স্মার্টনেস কিসে আসবে, কোন পোশাক পড়তে নিজেকে আকর্ষণীয় করে তোবলা যাবে, সেই প্রশ্ন ছেলেদের মনে সবসময়ই ঘুরপাক খায়। অনেক সময় সেই উত্তর খুঁজেও পান না তাঁরা। সেই পোশাকেরই হদিশ রইল আপনাদের জন্য!

১. প্রত্যেক পুরুষের উচিত নিজের শরীরের সঙ্গে সামঞ্জস্য রেখেই পোশাক পড়া। আর তা করতে গিয়েই ঠিক পোশাকটিই বেছে নেওয়া অত্যন্ত জরুরী। এতেই হয়ে উঠতে পারবেন সকলের কাছে অত্যন্ত আকর্ষণীয়।

২. যদি, নিজেকে ক্যাজুয়েল লুক দিতে চান তাহলে সব সময় সাদা সার্ট ও ব্লু জিনস সঙ্গে পায়ে একটি স্নিকারই আপনাকে করে তুলতে পারে আকর্ষণীয়। জবরজং পোষাক বর্জন করাই ভাল। আর তাতেই নিজের ব্যক্তিত্বকে প্রকাশ পেতে দিন।

৩. নিজেকে ফুটিয়ে তুলতে পোশকের ক্ষেত্রে রাখুন ম্যাচ। টি-শার্ট পড়লে, সঙ্গে পড়ুন জিনস। আর ফর্মাল শার্টের সঙ্গে অবশ্যই রাখুন ফরমাল প্যান্ট। নয়তো, মিস-ম্যাচ হলেই সমস্যা।

৪. এতক্ষন তো গেল জামা কাপড়ের কথা। এবার নজর দেওয়া যাক জুতোতে! জুতো বেছে নেওয়ার ক্ষেত্রেও একই ভাবে নিজের ব্যক্তিত্বকে সামনে রাখতে হবে। আর তাতেই হতে পারে বাজিমাৎ।

You might also like