Latest News

Fashion: হাতে বোনা শাড়ির এক্সক্লুসিভ কালেকশন, নুসরতের হাত ধরে সূচনা হল এথনিক বুটিকের নতুন স্টোরের

দ্য ওয়াল ব্যুরো: হাতে বোনা এক্সক্লুসিভ শাড়ির অফুরন্ত আয়োজন এথনিক বুটিকে (Fashion)। সম্প্রতি এথনিক বুটিকের দ্বিতীয় আউটলেট খুলে গেল পূর্ণ দাস রোডে। উদ্বোধন উপলক্ষে এসেছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। নুসরত পরেছিলেন এথনিক বুটিকের জালি কাজের লাল বেনারসি। বেনারসিতে পাখির মোটিফ ভারী সুন্দর।

• ডিজাইনার কী জানালেন ?

এথনিক বুটিকের কর্ণধার ডিজাইনার গার্গী সোনকার জানালেন, তাঁদের সব শাড়িই হাতে বোনা আর এক্সক্লুসিভ। তিনি নিজের ডিজাইনে শাড়ি বোনান শিল্পীদের দিয়ে। শাড়িকে সাজাতে আর্টিজেনদের দিয়ে নানা ধরনের কারুকাজ করান গার্গী (Fashion)। উইভার ক্র্যাফট- ম্যান আর আর্টিজনদের একটা কমিউনিটি গড়ে তুলেছেন তিনি। এই শাড়িশিল্পীদের সব রকম সাহায্য করতে চান গার্গী। ভারতীয় শাড়ির ঐতিহ্য ছড়িয়ে দিতে চান বিশ্বের দরবারে। এর মধ্যেই এথনিকের শাড়ি পড়ি দিয়েছে ইউকে ,অস্ট্রেলিয়া ,মিড্ল ইস্টে।

Image - Fashion: হাতে বোনা শাড়ির এক্সক্লুসিভ কালেকশন, নুসরতের হাত ধরে সূচনা হল এথনিক বুটিকের নতুন স্টোরের

• কী বললেন নুসরত জাহান ?

উদ্বোধনে এসে নুসরত বলেন,’ আমি শাড়ি পরতে খুব ভালোবাসি। এথনিক বুটিকের শাড়িগুলো শুধু এক্সক্লুসিভ নয়, প্রতিটা শাড়ি,শিল্পীদের হাতের জাদুতে হয়ে উঠেছে আর্ট পিস।’
এছাড়াও এদিন উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন পাঁচজন মহিলা মোটরসাইক্লিস্ট-নিভিয়া সিং, শ্রীজাতা রায়চৌধুরি, রক্ষা জয়সওয়াল,শাশ্বতী বিশ্বাস ও সোমা ভট্টাচার্য। প্রত্যেকেই পরেছিলেন, এথনিক বুটিকের ট্র্যাডিশনাল শাড়ি।

• এথনিক বুটিকে কী কী শাড়ি পাবেন ?

এখানে সারা ভারতের প্রায় সব প্রদেশের হ্যান্ডলুম শাড়ি পাবেন। বিয়ের কাতান বেনারসি, পৈথানিসিল্ক, সিল্ক পাটোলা ও গাদোয়াল শাড়ির খুব ভালো কালেকশন রয়েছে এথনিক বুটিকে। বাংলার কাঁথা শিল্পীদের তৈরি এক্সক্লুসিভ কাঁথা কাজের শাড়ি পাবেন এখানে।
শাড়িকে আরো সুন্দর লুক দিতে হাত বাড়াতে পারেন এথনিকের ডিজাইনার ব্লাউজ ও চোলিতে।
আর আছে কটন ও সিল্কের ড্রেস মেটিরিয়াল , রেডিমেড গাউন ,কুর্তা , স্টোল ও স্কার্ফ। প্রতিটি শাড়ি পোশাকেই রয়েছে ভারতীয় ঐতিহ্যের ছাপ।

যোগাযোগ: এথনিক বুটিক , ৩৭, পূর্ণ দাস  রোড,কলকাতা-৭০০০০২৯

You might also like