Latest News

এথনিক পোশাকে তাক লাগাচ্ছেন বলি সুন্দরীরা! চোখ সরছে না নেটাগরিকদের

দ্য ওয়াল ব্যুরো: করোনা আবহে বলিউডের সুন্দরীরাও ছিলেন গৃহবন্দি। তবে লকডাউন পরবর্তী সময়ে বিশেষ কিছু অনুষ্ঠানের জন্য তাঁরা মাঝেমধ্যে এসেছেন বাড়ির বাইরে। ছবির প্রচার থেকে বিয়ে বাড়ি, সিনেমার স্ক্রিনিং থেকে যে কোনও অনুষ্ঠানের জন্যই তাঁরা বারবার বেছে নিয়েছেন এথনিক পোশাককে। এমনকি উৎসবের মরশুমেও নেটিজেনদের তাক লাগিয়ে করিনা থেকে কিয়ারা সেজেছেন এথনিক পোশাকে।
যেহেতু আমরা একেবারে বছরের অন্তিম লগ্নে এসে পৌঁছে গেছি, তাই চাইলে একবার পেছন ফিরে দেখে নেওয়া যেতে পারে এবছরে বলিউড সেলেবদের ফ্যাশন স্টেটমেন্টকে।

আলিয়া ভাট

এথনিক পোশাকে আলিয়াকে এর আগেও বহুবার দেখা গেছে। মাধুর্য ক্রিয়েশনের গোলাপি লেহেঙ্গাতে আলিয়া ঝড় তুলেছেন নেটিজেনদের মনে। আলিয়ার এই লেহেঙ্গাতে ডিজাইন করেছে ছোট বাচ্চারা, যা আরও বেশি করে মুগ্ধ করেছে তাঁর ফ্যানেদের। লকডাউনের সময়ে আলিয়ার কাস্টমাইজড লেহেঙ্গা অনেক কারিগরের কর্মসংস্থানও করেছে।

ক্যাটরিনা কাইফ

চলতি বছরের জানুয়ারিতে উমং পুলিশ শোয়ের জন্য ক্যাটরিনা আবু জনি ও সন্দীপ খোসলার ডিজাইন করা একটি শাড়ি পরেন। অফ হোয়াইট রঙের শাড়ির পাড়ে মিরর কাজ করা, যা তাঁর লুককে আরও বেশি স্টানিং করে তুলেছে। খোলা চুল, হালকা মেকআপ আর সাধারণ কানের দুলেই নজর কেড়েছেন ক্যাটরিনা।

করিনা কাপুর খান

‘মম টু বি’ করিনাও তাঁর এথনিক ফ্যাশন সেন্সকে একেবারে আলাদাভাবে নিয়ে এসেছে ফ্যানেদের কাছে। বলিউডের বেগম হলুদ রঙের পোলকা ডটের শাড়িতে ঝড় তুলেছেন নেটপাড়াতে। কানে ভারী স্টেটমেন্ট দুল, কোহল লাইনড কাজল, কপালে কালো টিপ আর ঢিলে খোঁপাতে নজর কেড়েছেন বেবো।

কিয়ারা আদভানি

‘লক্ষ্মী’ সিনেমার প্রচারের জন্য কিয়ারা অর্পিতা মেহেতার ডিজাইন করা পোশাক পরেন। লাল রঙের শারারা পরে তিনি বহু পুরুষের বুকের ধুকপুকুনি বাড়িয়ে দিয়েছেন। পোশাকের সঙ্গে তিনি এমন স্টাইল করে ওড়নার ব্যবহার করেছেন যা নজর কেড়েছে সকলের। গলার জেড নেকলেস, এলো চুল,মেরুন লিপস্টিকে তাক লাগিয়েছেন কিয়ারা।

কৃতি স্যানন

দীপাবলি উপলক্ষ্যে সুকৃতি ও আকৃতির ডিজাইন করা ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গা বেছে নেন কৃতি। বহুরঙের সমাহারে তৈরি ট্র্যাডিশনাল লেহেঙ্গাতে সকলের নজর কেড়েছেন তিনি। এলো চুল, স্মোকি চোখ, হালকা লিপস্টিক আর হাতের আংটি তাঁর সাজকে সম্পূর্ণ করেছে।

You might also like