Latest News

স্বাস্থ্য সচেতন মানুষদের জন্য সুখবর, নতুন ভোজ্য তেল বাজারে আনল ইমামি গ্রুপ

দ্য ওয়াল ব্যুরো: স্বাস্থ্য সচেতন মানুষদের জন্য সুখবর নিয়ে এল ইমামি গ্রুপ (EMAMI)। মঙ্গলবার তারা ইমামি হেলদি অ্যান্ড টেস্টি ভোজ্য তেল পুনরায় চালু করল। জানা গেছে, ‘আল্ট্রালাইট’ (ULTRALITE) নামে দেশে নতুন সয়াবিন তেল (Soyabean oil) বাজারে এনেছে ইমামি, যা অত্যন্ত হালকা এবং শরীরের পক্ষেও ক্ষতিকর নয়।

এই নতুন তেলের অসামান্য প্যাকেজিং নজর কেড়েছে অনেকেরই। এই ভোজ্য তেলের মাধ্যমে আগামী তিন থেকে পাঁচ বছরে কোম্পানির পাঁচ হাজার কোটি টাকার টার্ন ওভার হবে বলে আশাবাদী ইমামি গ্রুপ। জানা গেছে, ইউরোপিয়ান রিফাইনিং টেকনোলজির মাধ্যমে এই তেল তৈরি করেছে সংস্থাটি, যা স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর হবে না। জাতীয় স্তরে এই তেলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ এবং ভোজপুরী-হিন্দি সিনেমার পরিচিত মুখ তথা বিজেপি নেতা রবি কিষাণ।

জানা গেছে, এই নতুন তেলের মোট চার রকমের রয়েছে। সর্ষের তেল, সয়াবিন তেল, সূর্যমুখী তেল এবং রাইস ব্র্যান অর্থাৎ ধানের তুষ থেকে তৈরি তেল। একেবারে আধুনিক পদ্ধতিতে তেলগুলি তৈরি করেছে এই সংস্থা। বিভিন্ন সাইজের বোতল কিংবা পাউচের মাধ্যমেই বিক্রি হবে ইমামি হেলদি অ্যান্ড টেস্টির এই নতুন তেল। সংস্থার তরফে খবর, একেবারে স্বল্প মূল্যেই বাজারে বিক্রি হবে তেলগুলি।

ভোজনরসিকদের জন্য কলকাতার রেস্তোরাঁগুলিতে থাকছে স্পেশাল মেনু, রইল সন্ধান

You might also like