Latest News

Ceramic Jewellery: রূপবানীর মুরগির কাটলেট আর সুজয়ের সম্ভার

দ্য ওয়াল ব্যুরো: বাচিকশিল্পী ও অভিনেতা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়ের নানারকম গয়না (Ceramic Jewellery) তৈরির নেশার কথা আধুনিকমনস্ক ফ্যাশন সচেতন মানুষজনের জানা। তাঁরা অপেক্ষা করে থাকেন, কখন সুজয় তাঁর পেশা সামলে এই নেশার সামগ্রী তৈরি করে হাজির হবেন ফ্যাশনের (Ceramic Jewellery) দরবারে।

Image - Ceramic Jewellery: রূপবানীর মুরগির কাটলেট আর সুজয়ের সম্ভার

আনন্দের কথা ,এই মুহূর্তে তিনি হাজির তাঁর সেরামিক অ্য়াক্সেসরিজের নতুন কালেকশন নিয়ে দক্ষিণ কলকাতার বোহো ট্রাঙ্ক ক্যাফেতে ( ৩৮সি ,ইন্দ্রাণী পার্ক, আনোয়ার শাহ রোড যোগেশচন্দ্র ল’কলেজের কাছে)।

সঙ্গে রয়েছে সুজয়প্রসাদের মা প্রয়াত সুচেতা চট্টোপাধ্যায়ের রেসিপিতে তৈরি রূপবানীর মুরগির কাটলেট। প্রদর্শনীর নামটিও ভারী সুন্দর – সিপ আন্ড শপ।

Image - Ceramic Jewellery: রূপবানীর মুরগির কাটলেট আর সুজয়ের সম্ভার

সুজয়ের নিজের নকশায় তৈরি সেরামিকের নেক পিস, ফিঙ্গার রিং, রিস্ট ব্যান্ড ইত্যাদি যেমন এক্সক্লুসিভ ,তেমন পুরনো কলকাতার জিভে জল আনা মুরগির কাটলেটের স্বাদও অতুলনীয় (Ceramic Jewellery)। প্রদর্শনী চলবে আগামীকাল ২১ শে মে পর্যন্ত। রোজ দুপুর বারোটা থেকে রাত দশটা পর্যন্ত। সুজয়প্রসাদের সঙ্গে গল্প করতে করতে কেনাকাটির মজাই অন্য রকম। এই কাটলেট হোম ডেলিভারির ব্যবস্থা নেই। তবে আগে থেকে অর্ডার করলে টেক অ্য়াওয়ের ব্যবস্থা করা হবে। ফোন করতে হবে ৮২৪০২২৫৫৯৮ নম্বরে।

You might also like