Latest News

Celebrating Womanhood: সুবর্ণ জয়ন্তী বর্ষে খুকুমণি সম্মান জানাল সঙ্গীতশিল্পী কৌশিকী চক্রবর্তীকে

দ্য ওয়াল ব্যুরো: অত্যন্ত সুনামের সঙ্গে পঞ্চাশটা বছর পার করে সুবর্ণ জয়ন্তী বর্ষে পদার্পণ করেছে (Celebrating Womanhood) খুকুমণি আলতা ও সিন্দুর। বাংলার ঘরে ঘরে এই প্রসাধনীর কদর। কারণ গুণমানে সেরা খুকুমণির (Khukumoni Alta & Sindur) প্রতিটি সামগ্রী।

খুকুমণির কর্ণধারেরা সব সময় চান তাঁদের প্রোডাক্টকে আরও স্বাস্থ্যসম্মত আরও সুন্দর করে তুলতে। কারণ তাঁরা মা বোনেদের সম্মান করেন। তাঁরা বিশ্বাস করেন, প্রতিটি নারীর মধ্যে আছেন শক্তিরূপিনী দেবী। তাই তাঁদের জন্য অত্যন্ত যত্ন সহকারে ভেষজ উপকরণ দিয়ে তৈরি করেন খুকুমণি সিঁদুর ও আলতা। শুধু তাই নয় আধুনিকাদের জন্য খুকুমণি এনেছে লিক্যুইড সিঁদুর ,যা চটজলদি পরে বেরিয়ে পড়া যায়, আর স্মার্ট স্টাইলিশ লুকও আসে।

খুকুমণি কর্তৃপক্ষ তাদের এই সুবর্ণ জয়ন্তী বর্ষকে নানাভাবে উদযাপন করছে। সম্প্রতি বেহালা ক্ল্যাসিক্যাল মিউজিক ফেস্টিভালে নামী কণ্ঠসঙ্গীতশিল্পী কৌশিকী চক্রবর্তীকে ‘সেলিব্রেটিং ওম্যানহুড (celebrating womanhood) সম্মানে ভূষিত করা হয়। খুকুমণির ডিরেক্টর অরিত্র রায়চৌধুরি কৌশিকীর হাতে সম্মান তুলে দেন। উপস্থিত ছিলেন ডা:দূর্বা রায়চৌধুরি। এইভাবেই সুবর্ণ জয়ন্তী বর্ষে সোনার মেয়েদের সম্মান জানাচ্ছে খুকুমণি ।

You might also like