Latest News

Biryani & Kebab festival: কব্জি ডুবিয়ে বিরিয়ানি আর কাবাব খেতে চান? অ্যাক্রোপলিসে শুরু হয়েছে উৎসব

দ্য ওয়াল ব্যুরো: (Biryani & Kebab festival) আপনার সামনে গরম গরম বিরিয়ানি এবং রসালো কাবাবের সুসজ্জিত প্লেট কল্পনা করুন – এই উদাহরণটি ভোজনরসিকদের জন্য যথেষ্ট। আপনি যদি বিভিন্ন স্বাদের অতুলনীয় বিরিয়ানি এবং কাবাব চেখে দেখতে আগ্রহী হন, তাহলে আজই কলকাতার অ্যাক্রোপলিস মলে বার-বি-কিউ-দ্য সিগনেচার বিরিয়ানি এবং কাবাব উৎসবে চলে আসতে পারেন।

“বার-বি-কিউ” নামের, অ্যাক্রোপলিস মল আয়োজিত এই বিরিয়ানি এবং কাবাব উৎসবের দ্বিতীয় সংস্করণটি অবশ্যই বিরিয়ানি প্রেমীদের রসনাকে তৃপ্ত করবে। উৎসব শুরু হয়ছে ৯ মার্চ থেকে এবং চলবে ১৩ মার্চ দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত।

Biryani & Kebab festival

প্রাচীন ঐতিহ্যবাহী মুঘলাই এবং আফগানী সুগন্ধযুক্ত খাবারের লোভনীয় স্বাদের আস্বাদ নিতে নিতে চাইলে অ্যাক্রোপলিসের বিরিয়ানি আর কাবাব উৎসব (Biryani & Kebab festival) আপনাকে নিরাশ করবে না। এই উৎসবের প্রতিটি পদ নির্বাচিত বিদেশি মশলা এবং উপাদানের সংমিশ্রণে বিশেষজ্ঞ শেফদের রেসিপিতে তৈরি যা নিরামিষ বা আমিষভোজী প্রত্যেকের রসনাকে পরম তৃপ্তি দেবে।

Image - Biryani & Kebab festival: কব্জি ডুবিয়ে বিরিয়ানি আর কাবাব খেতে চান? অ্যাক্রোপলিসে শুরু হয়েছে উৎসব

জনপ্রিয় বাংলা ব্যান্ড ভূমির প্রধান গায়ক সৌমিত্র রায় এবং অ্যাক্রোপলিস মলের জেনারেল ম্যানেজার কে. বিজয়নের উপস্থিতিতে অ্যাক্রোপলিস মলে বার-বি-কিউ- বিরিয়ানি এবং কাবাব উৎসবের (Biryani & Kebab festival) দ্বিতীয় সংস্করণের উদ্বোধন হয়েছে।


থ্রি ইডিওটারস্ , গো লেবানিজ, গোল্ডেন ফাস্ট ফুড, পৌষ পার্বন , বাডি বাইটস, ক‍্যালকাটা ডেলিকেসিস, দ‍্য গ‍্যালি এবং প্রিন্সটন ক্লাবের-এর মতো নামী রেঁস্তোরাগুলি তাদের জিভে জল আনা বিরিয়ানি এবং কাবাবের সম্ভার (Biryani & Kebab festival) নিয়ে উৎসবে উপস্থিত থাকছে।

প্রেমের মাসে কুমড়োর হৃদয় আর কাঁচকলার খোসা

কী কী কাবাব থাকছে? (Biryani & Kebab festival)

উৎসবে আমিষ ও নিরামিষ দু’ধরনের কাবাবই থাকছে। আমিষ কাবাবের মধ্যে রয়েছে চিকেন আচারি কাবাব, চিকেন রেশমি কাবাব, চিকেন মালাই টয়া কাবাব, চিকেন সিক কাবাব, চিকেন শামি কাবাব। মাটন প্রেমীদের জন্য আরসালান মাটন টিক্কা কাবাব, মাটন বড়া কাবাব, মাটন কাকুরি কাবাব থাকছে। নিরামিষাশীদের জন্য, রেশমি চিজ কাবাব, হরিয়ালি কাবাব, রেশমি মালাই কাবাব এবং আরও অনেক কিছু।রয়েছে হান্ডি বিরিয়ানি এবং ব্যাম্বু শুট বিরিয়ানির মতো বিশেষ বিরিয়ানিও।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাক্রোপলিস মলের জি এমডি কে. বিজয়ন।তিনি বলেন, “গত বছর আমাদের প্রথম বিরিয়ানি ও কাবাব উৎসবে আমরা ভোজনরসিকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছি। এটি আমাদের অনুপ্রাণিত করেছে এই বছর আবার সেই উৎসব ফিরিয়ে আনতে। যেহেতু আমরা মহামারীর প্রকোপ থেকে সবে বেরিয়ে আসছি, তাই আমি মনে করি এটি অনেক দিন পরে উদযাপনের একটি ভালো সুযোগ হতে পারে। আমরা আশা করি সারা কলকাতা থেকে বিরিয়ানি এবং কাবাব প্রেমীদের এই উৎসব আকৃষ্ট করবে এবং তারা উপভোগ করবেন। আমরা আশা করি এটি অ্যাক্রোপলিস মলে আগত অতিথিদের এখানে কেনাকাটা করতেও উৎসাহিত করবে”।

You might also like