Latest News

করিনার মতো ঠোঁট সাজাতে চান আপনিও? রইল বেবোর সেরা সাত লিপস্টিকের খোঁজ

দ্য ওয়াল ব্যুরো: লিপ কালারে বলিউডের বাকি সেলেবদের বলে বলে গোল দেন করিনা কাপুর (Kareena Kapoor)। এ ব্যাপারে বেবোর ধারেকাছে নেই কেউ। যে কোনও অনুষ্ঠানে, পার্টিতে কিংবা কোনও ছবির চরিত্রে, করিনা কাপুরের ঠোঁটের (Lipsticks) দিকে আপনার চোখ আটকে যেতে বাধ্য। অতি যত্ন নিয়ে ঠোঁটকে সাজান করিনা। তাঁর মতো ঠোঁট কি চাই আপনারও?

করিনা কাপুরের মতো সুন্দর, ঝকঝকে, নজরকাড়া ঠোঁটের সাজ আপনিও পেতে পারেন। তার জন্য খুব বেশি কাঠখড়ও পোড়াতে হবে না। আজকের প্রতিবেদনে রইল বেবোর মনকাড়া কিছু সাজের খুঁটিনাটি।

ম্যাক লাস্টরেগ্লাস শিয়ার শাইন লিপস্টিক (M·A·C Lustreglass Sheer-Shine Lipstick)

lipsticks

করিনার এই ‘মাই লিপস বাট বেটার’ লুকে রয়েছে ম্যাক লাস্টরেগ্লাস শিয়ার শাইন লিপস্টিকের ছোঁয়া। ‘মারজানি’ গানে এই লুকে দেখা গিয়েছিল বেবোকে। লিপস্টিকের এই নির্দিষ্ট শেডটি বাস্তবে খানিক গাঢ় রঙের। তবে হালকা করে পরলে এক্কেবারে করিনার মতোই দেখাবে আপনার ঠোঁটও। লিপস্টিকটির দাম পড়বে ১৮৫০ টাকা।

সুগার স্মাজ মি নট লিপস্টিক (SUGAR’s Smudge Me Not lipstick)

lipsticks

‘তারিফাঁ’ গানে করিনার সেই চোখধাঁধানো লুক মনে আছে? মনমাতানো এক গোলাপি লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছিলেন বেবো। এই লুক আপনিও পেতে পারেন সুগারের লিকুইড লিপস্টিকে। সুগার স্মাজ মি নট লিপস্টিকের রিথিঙ্ক পিঙ্ক শেডে সেজে উঠুন আপনিও। হুবহু করিনার মতো ফিনিশিং, টেক্সার পাওয়া যাবে এই লিপস্টিকে। এর দাম পড়বে ৪৯৯ টাকা।

লরিয়াল প্যারিস লিউক্স লেদার লিপস্টিক (L’Oreal Paris Luxe Leather Limited Edition Lipstick)

Lipstick

‘হিরোইন’ ছবিতে করিনা কাপুরের হট লুক নিশ্চয়ই মনে আছে। বেবোর মতো সেই গ্লসি ব্রিক লিপ লুক পেতে হলে ঝট করে কিনে ফেলুন লরিয়াল প্যারিস লিউক্স লেদার লিমিটেড এডিশন লিপস্টিক। পারফেক্ট শেড হল ৬৪১ জেমি’স ড্রিম। গোল্ডেন আর অলিভ স্কিনের জন্য এই লিপস্টিক এক্কেবারে পারফেক্ট। এর দাম পড়বে ৭৫০ টাকা।

মেবলিন নিউ ইয়ার্ক সুপার স্টে ম্যাট ইঙ্ক লিকুইড লিপস্টিক (Maybelline New York Super Stay Matte Ink Liquid Lipstick)

Lipstick

‘কভি খুশি কভি গম’ ছবিতে করিনার স্টাইল স্টেটমেন্ট ছিল দেখার মতো। সেখানেই ‘দিওয়ানা হ্যায় দেখো’ গানে করিনা যে লিপস্টিক পরেছিলেন, আপনার ঠোঁটেও তেমন ডার্ক ন্যুড ফ্লেভার পেতে চাইলে কিনে ফেলুন মেবলিন নিউ ইয়ার্ক সুপার স্টে ম্যাট ইঙ্ক লিকুইড লিপস্টিক। করিনার চেয়েও চকচকে আর উজ্জ্বল লুক দেবে এটি। দাম মাত্র ৬৫০ টাকা।

ম্যাক অ্যামপ্লাইড লিপস্টিক (M.A.C Amplified Lipstick)

Lipstick

‘মেরা নাম মেরি’তে করিনা কাপুর যেমন সেজেছিলেন ঠিক তেমন লুক পেতে পারেন ম্যাক অ্যামপ্লাইড লিপস্টিকে। এই লিপস্টিকে আপনার ঠোঁট সেজে উঠবে নিওন পিঙ্ক রঙে। যে কোনও পার্টির জন্য এই লিপস্টিক এক্কেবারে পারফেক্ট। দাম ১৭০০ টাকা।

ল্যাকমি অ্যাবসলিউট ম্যাট আলটিমেট লিপ কালার (Lakmé Absolute Matte Ultimate Lip Color with Argan Oil)

Lipstick

করিনা কাপুর খান ‘তালাশ’ ছবিতে সেজেছিলেন ঠিক এইভাবেই। সেই ঠোঁটের সাজ পেতে হলে কিনে ফেলতে হবে ল্যাকমি অ্যাবসলিউট ম্যাট আলটিমেট লিপ কালার। করিনার এই লুকে রয়েছে প্লাম-ওয়াইন টোন। এর দাম পড়বে ৮০০ টাকা।

নাইকা সো ম্যাট মিনি লিপস্টিক (Nykaa So Matte! Mini Lipstick in 04 Racy Rose)

Lipstick

‘তাশান’-এ করিনার লুক ভক্তদের মন কেড়েছে। বেবোর মতো চমকদার ঠোঁট পেতে হলে আপনার দরকার নাইকা সো ম্যাট মিনি লিপস্টিকের এই পাউডার পিঙ্ক রঙ। রোজ নিয়ম করে পরার জন্য এই লিপস্টিকের তুলনা হয় না। দাম মাত্র ১৯৯ টাকা।

আরও পড়ুন: সারাদিন ব্রা পরে কষ্ট হয়? মনমতো হয় না ফিটিংস? সঠিক সাইজ জানবেন কীভাবে

You might also like