Latest News

‘হুনরবাজ’-এর মঞ্চে বাংলার খুদে প্রতিভাকে খুঁজে আনলেন মৌনি রায়

দ্য ওয়াল ব্যুরো: নতুন বছরে কালারসে আসছে নতুন রিয়্যালিটি শো ‘হুনরবাজ-দেশ কি শান’। এই প্রথম এমন একটি রিয়্যালিটি শো শুরু হচ্ছে যেখানে বিভিন্ন ধরনের প্রতিভাকে একই মঞ্চে দেখতে পাওয়া যাবে। নাচ, গান, অভিনয়, ম্যাজিক সহ নিজের যে কোনও ট্যালেন্ট দেখানোর সুযোগ দিচ্ছে এই প্ল্যাটফর্ম। এমন একটি শো যে সবার কাছে আকর্ষণীয় হবে তা বলার অপেক্ষা রাখে না।সব মানুষের মধ্যেই ঈশ্বর কোনও না কোনও প্রতিভা দিয়েই পাঠান। সঠিক সময় এবং সুযোগের অভাবে আমাদের অজান্তেই কত প্রতিভা হারিয়ে যায়। আমাদের দেশের আনাচে-কানাচে খুঁজলে দেখা যাবে এমন অনেক প্রতিভাই ছড়িয়ে আছে শুধু নিজেকে প্রমাণ করার একটা সুযোগের অপেক্ষায়। এবার সবার জন্য সেই সুযোগ এনে দিয়েছে কালারস টিভি।
যেমন মাত্র ১১ বছর বয়সী অনির্বাণ ইতিমধ্যেই তার অসাধারণ বাঁশির সুরে মন কেড়েছে বাংলার দর্শকদের। বাঁশিবাদক হিসাবে চ্যাম্পিয়ান হয়েছে, পুরস্কারও পেয়েছে।কলকাতা থেকে অভিনেত্রী মৌনি রয় এই ব্যতিক্রমী প্রতিভাকে আমন্ত্রণ জানিয়ে নিয়ে এসেছেন এই মঞ্চে। এখন ‘হুনরবাজ-দেশ কি শান’-এর মঞ্চে অনির্বাণ তার হুনর দেখাতে প্রস্তুত।সম্প্রতি এই অনুষ্ঠানের অডিশনের পর্ব চ্যানেলে দেখানো হচ্ছে যেখানে বিচারকের ভূমিকায় আছেন বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহর, অভিনেতা মিঠুন চক্রবর্তী এবং পরিণীতি চোপড়া। অনুষ্ঠানের শুরুতে ছিল তাঁদের দুর্দান্ত নজরকাড়া পারফরমেন্স।
খুব শীঘ্রই শুরু হতে চলেছে মূল পর্ব। ‘হুনরবাজ-দেশ কি শান’ আগামী ২২-শে জানুয়ারি থেকে দেখা যাবে প্রতি শনি ও রবিবার রাত ৯ টায়, শুধুমাত্র কালারস টিভিতে।

You might also like