Latest News

Belashuru: সেনকোতে সোনা-রূপোর ‘মিলন’, বেলাশুরুর প্রেম-ভালবাসার প্রতিফলন হীরের গয়নার কালেকশনে

দ্য ওয়াল ব্যুরো: ঐতিহ্যবাহী জুয়েলারি সংস্থা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সম্প্রতি নিয়ে এল মিলন কালেকশন। পরিচালক নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘বেলাশুরু’ (Belashuru) ছবি থেকে অনুপ্রাণিত হয়ে এই মিলন কালেকশনের নামকরণ করা হয়েছে।

এই নতুন হ্যান্ড মেড রেঞ্জে রয়েছে শিল্প সুষমায় ভরপুর কারুকার্য খচিত সোনা ও রুপোর  অপূর্ব মেলবন্ধন। যার নান্দনিক সৌন্দর্যে মুগ্ধ হতে হয়। এই ভার্সেটাইল কালেকশন এককথায় ইউনিক । মিসেস জয়িতা সেন( ডিরেক্টর অফ মার্কেটিং অ্যান্ড ডিজাইন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস) জানালেন,’ এই কালেকশনের নাম মিলন রাখা হয়েছে এই কারণে যেখানে একটা ডিজাইনে সোনা এবং রুপা দুটি ধাতুর যুগল বন্দি রয়েছে। এই কালেকশনে রয়েছে ককটেল রিং, আংটি ,নেকলেস, পেন্ডেন্ট । দাম শুরু কমপক্ষে ১৭ হাজার টাকার থেকে। বাঙালিরা সোনা এবং রুপোর গয়না পরতে খুব পছন্দ করেন। আর এই কালেকশন তৈরি করার সময় মাথায় রেখেছি যা হবে বাজেট ফ্রেন্ডলি। গ্রাহকেরা পরতে যা স্বচ্ছন্দ বোধ করবেন এবং গয়নার ডিজাইন হবে ঐতিহ্যপূর্ণ, যা আমাদের সংস্থার সঙ্গে সাযুজ্য বজায় রাখার পাশাপাশি বাঙালির নিজস্ব ঐতিহ্য সংস্কৃতির পরিপূরক হয়।

প্রতিদিন ব্যবহার থেকে শুরু করে যেকোনও অনুষ্ঠানে পরার জন্য যা হবে আদর্শ। বেলাশুরু (Belashuru) ছবিতে আমাদের এই কালেকশনের দেখা না মিললেও এই সিনেমাতে যে প্রেম বা ভালবাসা এবং বন্ধুত্বের উত্তরণ দেখানও হয়েছে তার সঙ্গে সামঞ্জস্য রেখে আমরা ডায়মন্ড হার্ট কালেকশন লঞ্চ করেছি। এই রেঞ্জে মিলবে কানের দুল, আংটি, পেন্ডেন্ট ,ব্রেসলেট। কমপক্ষে ১৫ হাজার টাকা থেকে এই ডায়মন্ড কালেকশনের দাম শুরু। টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রানী দত্তের হাত ধরে এই নতুন কালেকশন সম্প্রতি লঞ্চ করল। 

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের এমডি ও সিইও শুভঙ্কর সেন বলেন,’ আমাদের গ্রাহকদের কাছে মিলন সংগ্রহ উপস্থাপন করতে পেরে আমরা আনন্দিত। প্রিয়জনের জন্য এই অভূতপূর্ব ডিজাইনের গয়না শুধুমাত্র একটা বস্তু নয় এটি ভালবাসার প্রতীক। আমাদের এই কালেকশন শুধুমাত্র ভারতেই নয় বিশ্বকে দেখাতে চাই’ ।

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানান, ‘মিলন কালেকশনে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসকে (Belashuru) ধন্যবাদ জানাই। চারপাশে একান্নবর্তী পরিবার ভেঙ্গে নিউক্লিয়ার পরিবার গড়ে উঠছে। কিন্তু আমাদের একসঙ্গে থাকতে হবে। মিলনের কথা বলতে হবে।’
এঁদের প্রতিটি আউটলেটে এখন এই কালেকশন মিলবে। এদিন ‘টাপাটিনি ‘ গানের তালে ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রানী দত্তকে নাচতে দেখা যায়।

You might also like