Latest News

BelaShuru: প্রিয় গোপাল বিষয়ীতে ‘বেলাশুরু’ কালেকশন, পার্কের অ্যাকোয়াতে শো

দ্য ওয়াল ব্যুরো: এই সময় বাংলা মাত করছে’ টাপা টিনি’ গান (BelaShuru)। আর এই গানে ঋতুপর্ণা সেনগুপ্ত ,ইন্দ্রানী দত্ত, অপরাজিতা আঢ্য, মনামি ঘোষের নৃত্য শৈলীতে বুঁদ হয়ে রয়েছেন আট থেকে আশি। শুধু কি তাই? নামজাদা এই অভিনেত্রীদের পরনের শাড়িতে মজেছেন বঙ্গ নারীরা।

Image - BelaShuru: প্রিয় গোপাল বিষয়ীতে 'বেলাশুরু' কালেকশন, পার্কের অ্যাকোয়াতে শো

জানেন এই শাড়ির নাম কি? ‘বেলাশুরু’। কোথায় মিলবে? আপনাদের জন্য রইল তার সুলুক সন্ধান। এই শাড়ি পাওয়া যাবে প্রিয় গোপাল বিষয়ীর প্রতিটি আউটলেটে। সম্প্রতি পার্ক হোটেলের অ্যাকোয়াতে একটি ফ্যাশন শো-এর মাধ্যমে লঞ্চ করল বেলাশুরু কালেকশন।

কী কী রয়েছে এইকালেকশনে? পিওর খাদি হ্যান্ডলুম কটন শাড়ি ছাড়াও রয়েছে ফ্যান্সি বেনারসি শাড়ির অপূর্ব সম্ভার। গরমে পরার জন্য পিওর খাদি হ্যান্ডলুম কটন শাড়ি এককথায় অনবদ্য। বর্ডারের সঙ্গে শাড়ির জমিতে কোনও কোনও ক্ষেত্রে রয়েছে বুটি। সফট মেটেরিয়ালের এই শাড়ি কালার প্যালেটও বেশ গরম উপযোগী।

Image - BelaShuru: প্রিয় গোপাল বিষয়ীতে 'বেলাশুরু' কালেকশন, পার্কের অ্যাকোয়াতে শো

এই ধরনের শাড়ির দাম শুরু হয় ২৫০০ টাকার থেকে। এছাড়াও এই সময় কোনও অনুষ্ঠানে কিংবা বিয়ে বাড়িতে এমনকি নিজের বিয়েতে পরা যেতে পারে ব্লেনডেড সিল্ক , পিওর কাতান সিল্কের বেনারসি শাড়ি। বেশিরভাগ এই ধরনের শাড়ির সারা জমিতে রয়েছে ছোট বুটি। কোথাও আবার রয়েছে কনট্রাস্ট বর্ডার ।এই ধরনের শাড়ির দাম শুরু হয় ৩- ৪ হাজার টাকার থেকে। তবে শাড়ির কোয়ালিটি ও কাজের ওপর দাম নির্ভর করে। ছবিতে অভিনেত্রী ইন্দ্রানী দত্ত যে শাড়িটি পরেছেন তার দাম পড়বে ১৫- ২০ হাজার টাকার মধ্যে। পিঙ্ক, পিচ, ইয়েলো ,মেরুন ইত্যাদি কালারের বেনারসি শাড়ির সঙ্গে এই বিপণীতে মিক্স ম্যাচ করা মিলবে ডিজাইনার বেনারসি ব্লাউজ। এই ধরনের ব্লাউজের কমপক্ষে দাম শুরু হয় ৯০০ টাকার থেকে।

২০ মে মুক্তি পাবে পরিচালক নন্দিতা রায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির ছবি ‘বেলাশুরু’। তবে আর দেরি কেন? পারলে আজ-ই একবার ঢুঁ মারুন এই বিপণিতে । আর মনের মতো পছন্দ করে নিন ‘বেলাশুরু কালেকশন’, যা পরে যে কোনও অনুষ্ঠানে আপনি হয়ে উঠতে পারেন মধ্যমণি।
ঠিকানা– ১১৩/১এ , রাসবিহারী অ্যাভিনিউ ( ট্রাংগুলার পার্ক এর বিপরীতে) কল-২৯।
যোগাযোগ ৯২৩০৬০৯৭৩৬\৭০৪৪০৮৮৪০৮।

You might also like