Latest News

বাজাজ এবার ত্বকের যত্নে, বাজারে এলো বাজাজ ময়শ্চারাইজিং সাবান

দ্য ওয়াল ব্যুরো: বাজাজ (Bajaj Moisturising Soap) আমন্ড ড্রপ হেয়ার অয়েল (Bajaj Almond Drop Hair Oil) বহুদিন ধরে বাঙালির ঘরে ঘরে সুগন্ধি তেল হিসাবে পরিচিত। একটা সময় ছিল যখন বাঙালি সমাজের সাধারণ ঘরে বাজাজের এই তেল ব্যবহার কর ছিল বিলাসিতা, অল্প পয়সার বিলাসিতা। সেই সময় থেকে আজ পর্যন্ত বাজাজ বাঙালির মন জয় করে আসছে।

এবার বাজাজ কনসিউমার কেয়ার প্রিমিয়াম ক্রেতাদের জন্য নিয়ে আসছে ময়শ্চারাইজিং সাবান (Bajaj Moisturising Soap)। বাদাম তেল ও ভিটামিন ই’র গুণে তৈরি এই সাবান বাজাজের তেলের মতোই বাঙালির মন জয় করে নেবে বলে বিশ্বাস এই ব্র্যান্ডের।

Image - বাজাজ এবার ত্বকের যত্নে, বাজারে এলো বাজাজ ময়শ্চারাইজিং সাবান

বাজাজ কনসিউমার কেয়ারের ম্যানেজিং ডিরেক্টর শ্রী জয়দীপ নন্দী বলেছেন, “বাজারে একটি ময়শ্চারাইজিং সাবান নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। বাজাজ আমন্ড ড্রপকে ভারতীয়রা বহু প্রজন্ম ধরে ভালোবেসে আসছেন। বাদাম তেল ও ভিটামিন ই’র গুণ এবার আর শুধু চুলে নয়, ত্বকের জন্যও ব্যবহার করবে বাজাজ। আমরা আমাদের সুপরিচিত গুণমান ও সুগন্ধ তেলের মত সাবানেও ধরে রাখার চেষ্টা করব।”

১ নম্বর গ্রেডের এই সাবানের টিএফএম মান হল ৭৬ শতাংশ। আমন্ড তেলের ড্রপের আকারে বাজারে পাওয়া যাবে এই সাবান। স্নান করার পরে ত্বককে শুষ্ক করে না এমন সাবানই পছন্দ ক্রেতাদের। সেইসঙ্গে প্রাকৃতিক উপাদান সমৃদ্ধ পণ্যকে বেশী প্রাধান্য দিচ্ছেন মানুষ। বাজাজ আমন্ড ড্রপ ময়শ্চারাজিং সাবানে প্রাকৃতিক উপাদান হিসাবে থাকছে আমন্ড তেল এবং ভিটামিন ই। সাধারণ মানুষের সাধ্যমত মূল্যেই এই সাবান বাজারে নিয়ে এসেছে বাজাজ।

সোনার কয়েনে জ্বলজ্বল করছেন মহারাজ, দাদার জন্মদিন স্মরণীয় করল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস

You might also like