শুক্রবার, নভেম্বর ২২
TheWall
TheWall

হ্যালোইনের পার্টিতে গুলি, নিহত ৪

  • 16
  •  
  •  
    16
    Shares

দ্য ওয়াল ব্যুরো : বৃহস্পতিবার আমেরিকার ক্যালিফোর্নিয়ায় এক ভাড়া করা ফ্ল্যাটে জমে উঠেছিল হ্যালোইনের পার্টি। আচমকাই এলোপাতাড়ি গুলি চলল পার্টিতে। সেই ফ্ল্যাট থেকে পুলিশের কাছে ফোন যায় রাত পৌনে ১১ টা নাগাদ। পুলিশ ঘটনাস্থলে এসে দেখে, চারটি মৃতদেহ পড়ে আছে।

ওরিন্দা নামে এক ছোট্ট শহরে হ্যালোইনের পার্টিতে গুলিতে মৃত্যুর ঘটনা ঘটেছে। শহরের বাসিন্দা মাত্র ২০ হাজার মানুষ। অভিজাত সানফ্রানসিস্কো বে কমিউনিটি অঞ্চলে ওই হত্যাকাণ্ড ঘটে। যে বাড়িতে পার্টি হচ্ছিল, তার মালিকের নাম মাইকেল ওয়াং। তিনি জানিয়েছেন, একটি সংস্থার মাধ্যমে বাড়ি ভাড়া দিয়েছিলেন। তাঁকে বলা হয়েছিল, এক মহিলা  পরিচিতদের নিয়ে উৎসব করতে চান। শহরের পুলিশ প্রধান ডেভিড কুক জানিয়েছেন, পার্টিতে অন্তত ১০০ লোক জড়ো হয়েছিল।

মাইকেল ওয়াং বলেন, তিনি যে বাড়িটি ভাড়া দিয়েছিলেন, তার আশপাশের বাসিন্দারা বৃহস্পতিবার অভিযোগ জানান, অত্যধিক হইচই হচ্ছে। ওয়াং অভিযোগ শুনে বাড়িতে আসেন। বাড়িতে লাগানো সিসিটিভিতে দেখেন, এক ডজন লোককে নিয়ে পার্টি হবে বলে ওই মহিলা কমপক্ষে ১০০ জনকে ডেকে এনেছেন।

পুলিশ মৃতদের নাম জানায়নি। কে বা কারা গুলি চালিয়েছিল, কী থেকে গোলমাল শুরু হল তাও জানা যাচ্ছে না। স্থানীয় টিভিতে দেখানো হয়েছে, ঘটনাস্থল থেকে কয়েকজনকে অ্যাম্বুলেন্সে তোলা হচ্ছে। কয়েকজন খোঁড়াতে খোঁড়াতে ওই বাড়ি থেকে বেরিয়ে আসছেন।

গুলির শব্দ শুনে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। আশপাশের বাসিন্দারা বাড়ির দরজা-জানলা বন্ধ করে দেন। পরস্পরকে মেসেজ করে তাঁরা জানতে চেষ্টা করেন, কী ঘটেছে।

Comments are closed.