মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

প্যাকেট খুলে খাবার খেয়ে নিয়ে ডেলিভারি, ভাইরাল ভিডিও দেখে কর্মীকে বরখাস্ত করলো জ়োম্যাটো

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: এঁটো খাবার খেতে কারই বা ভালো লাগে! ভাবলেও গা গুলিয়ে ওঠে। কিন্তু আমরা হয়তো জানতেও পারি না অনেক সময়েই আমাদের এঁটো খাবার খেতে হয়। বাড়ি বসে, রান্না না করে গরম খাবার হাতে পৌঁছে যায় আজকাল সকলেরই। কিন্তু অনেক সময়েই তার পিছনের কী ঘটছে জানলে আর কেনা খাবার খেতেই পারবেন না। মনে হবে, অনেক হয়েছে চাউমিন, বিরিয়ানি। তার চেয়ে বাড়িতে চাল-ডাল সেদ্ধ করে খেয়ে নিই!

খাবার ডেলিভারি করতে আসার আগে আপনার প্যাকেট খুলে তারিয়ে তারিয়ে সেই খাবারের খানিকটা খেয়ে নিল ডেলিভারি ম্যান। তার পর সেই এঁটো খাবার ফের সিল করে ব্যাগে ভরে আপনাকে এসে দিয়ে গেল। আপনি সেই এঁটো খাবারই খেয়ে নিলেন। সম্প্রতি মাদুরাইয়ের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। কয়েক হাজার ভিউ আর শেয়ার হয়েছে সেই ভিডিও। আর নেটিজেনরা বলছেন,  এ বার থেকে খাবার অর্ডার দেওয়ার আগে দুবার ভাববেন তাঁরা।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে একটি মোটরবাইকে বসে আছেন জ়োম্যাটোর এক ডেলিভারি ম্যান। তিনি দিব্যি খাবারের বাক্স খুলে চামচ দিয়ে তুলে তুলে খাচ্ছেন ক্লায়েন্টের খাবার। বেশ খানিকটা খেয়ে নিয়ে তিনি ফের বাক্সটা বন্ধ করে ডেলিভারির ব্যাগে ভরে ব্যাগটি টেপ দিয়ে সিল করে দিচ্ছেন। এই ভিডিও সামনে আসতে জ়োম্যাটো জানিয়েছে, এই ধরনের ঘটনায় তারা জ়িরো টলারেন্স নীতির পক্ষে। ইতিমধ্যে অভিযুক্ত ডেলিভারি ম্যানের সঙ্গে কথা বলে তাকে ওই কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। জ়োম্যাটো জানিয়েছে, এ বার থেকে তারা এমন প্যাক আনবে যা খুলে ফের বন্ধ করা যায় না। যাকে বলে ট্যাম্পার প্রুফ।

কিছুদিন আগে চিনে এই ধরনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গেছিল ডেলিভারি ম্যান খাবার পৌঁছে দেওয়ার আগে লিফটের ভিতরে কৌটো খুলে চামচ ডুবিয়ে স্যুপ খাচ্ছে। তার পর সেই কৌটো ফের বন্ধ করে ক্লায়েন্টকে ডেলিভরি করছে।

দেখুন সেই ভিডিও

 

Share.

Comments are closed.