Latest News

ঝনঝন করে ভেঙে পড়ল জানলার কাচ, বাস লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ হাওড়ায়

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: যাত্রীবাহী বাস লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল হাওড়ায়। বাসে যাত্রী ছিলেন অল্প। এবং প্রত্যেকেই বসেছিলেন। তাই কেউ হতাহত হননি। তবে কাচ ভেঙে চুরমার হয়ে যায়। আচমকা এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

মঙ্গলবার সকালে বালি থানার লালবাড়ির কাছে ঘটনাটি ঘটে। রাজচন্দ্রপুর থেকে যাত্রী নিয়ে সল্টলেক যাচ্ছিল এস-২৩  রুটের সিএসটিসির বাস। যাত্রীরা জানান, দু’নম্বর জাতীয় সড়কের লালবাড়ি এলাকায় আসতেই হঠাৎ বিকট একটা শব্দ পেয়ে সবাই চমকে ওঠেন। ঝনঝন করে ভেঙে পড়ে জানলার কাচ। বিদ্যুৎবেগে উল্টোদিকের জানলার কাচ ফুঁড়ে দিয়ে বেরিয়ে যায় কিছু একটা। ভেঙে পড়ে সেদিকের কাচও। আচমকা এমন ঘটনায় হতচকিত হয়ে পড়েন যাত্রীরা। শুরু হয়ে যায় চিৎকার। বাস থামিয়ে চালক। কিন্তু কেউই বুঝে উঠতে পারেননি কিভাবে এই ঘটনা ঘটল।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বালি থানার পুলিশ। তদন্ত শুরু হয়। প্রাথমিকভাবে বাসের জানালার কাচে গুলি চালানো হয়েছে নাকি পাথর ছোড়া হয়েছে তা নিয়ে ধন্দে পড়ে পুলিশ। খবর দেওয়া হয় ফরেনসিক টিমকে।

যাত্রীবাহী বাস লক্ষ্য করে কে গুলি চালালো এই নিয়ে শুরু হয় জল্পনা। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। বাসচালক কৃষ্ণগোপাল দাস বলেন, “রামচন্দ্রপুর থেকে যাত্রী নিয়ে সল্টলেকের দিকে যাচ্ছিলাম। আচমকা বিকট আওয়াজ আর যাত্রীদের চিৎকার শুনে বাস থামিয়ে দেই। কারা এমন ঘটনা ঘটালো বুঝে উঠতে পারছি না।”

You might also like