Latest News

নিজাম প্যালেসে হাজিরা অভিষেকের শ্যালিকার স্বামী-শ্বশুরের, আজই সিজিওতে হাজিরার কথা পার্থ-শুভাপ্রসন্নর

দ্য ওয়াল ব্যুরো: কয়লা কাণ্ডে গত সপ্তাহেই অভিষেকে বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকার স্বামী অঙ্কুশ অরোরা এবং তাঁর শ্বশুর পঙ্কজ অরোরাকে তলব করেছিল সিবিআই। সেই মতো সোমবার তাঁরা নিজাম প্যালেসে হাজিরা দিতে পৌঁছেছেন। সকাল সাড়ে এগারোটা নাগাদ তাঁরা যান নিজাম প্যালেসে। এই প্রতিবেদন যখন লেখা হচ্ছে তখন কয়লা কাণ্ডে নিজাম প্যালেসের ১৪ তলায় এই দু’জনকে জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা।

অন্যদিকে এদিনই চিটফান্ড কাণ্ডে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং শিল্পী শুভাপ্রসন্নর হাজিরা দেওয়ার কথা সিজিও কমপ্লেক্সে। তাঁদের তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

এর আগে অভিষেকের স্ত্রী রুজিরা নারুলার পাশাপাশি তাঁর বোন মেনকা গম্ভীরকে পঞ্চসায়রের ফ্ল্যাটে গিয়ে জিজ্ঞাসাবাদ করেছিলেন গোয়েন্দারা। সেই সময়ে জানা গিয়েছিল, ব্যাঙ্ক অ্যাকাউন্টে বেশ কিছু লেনদেনকে আতস কাচের নীচে রেখেছেন সিবিআই আধিকারিকরা। তারপর মেনকার স্বামী ও তাঁর শ্বশুরকে ডাকে সিবিআই।

আইকোর চিটফান্ড মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে ডেকে পাঠিয়েছে ইডি। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রথম সরকারের একেবারে গোড়ার দিকে শিল্পমন্ত্রী ছিলেন পার্থবাবু। শুভাপ্রসন্নকে ডাকা হয়েছে একটি চ্যানেল বিক্রির টাকা লেনদেনের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে। এর আগেও শুভাপ্রসন্নকে ডেকে জেরা করেছিল ইডি।

চিটফান্ড মামলায় আগামী ১৮ মার্চ মদন মিত্রকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় এজেন্সি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সারদা মামলায় প্রায় আড়াই বছর জেলে ছিলেন মদনবাবু। ২০১৬ সালে তিনি জেল থেকেই কামারহাটি কেন্দ্রে ভোটে লড়েন। কিন্তু সিপিএমের মানস মুখোপাধ্যায়ের কাছে হারতে হয় তাঁকে। এবারও তিনি কামারহাটির তৃণমূল প্রার্থী।

You might also like