Latest News

পাপিয়াকে পুলিশের সামনেই ঘাড় ধাক্কা, বাংলার ভোটে অবাধ গুন্ডাগিরি

দ্য ওয়াল ব্যুরো: মঙ্গলবার দুপুরে আরামবাগে বাঁশ নিয়ে তৃণমূল প্রার্থীকে তাড়া করেছিল দুষ্কৃতীরা। সঙ্গে ছিলেন গ্রামের বেশ কিছু মহিলাও। সেই ঘটনায় অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে। বিকেলে উলুবেড়িয়ায় পুলিশের সামনেই বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী পাপিয়া অধিকারীকে ঘাড় ধাক্কা দিল এক গুণ্ডা। সে তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর আকবর শেখের অনুগামী বলে অভিযোগ। পাপিয়া ও তাঁর অনুগামী-সমর্থকদের হাসপাতালের গেট বন্ধ করে মারধর ও হেনস্থা করা হয়েছে বলে জানিয়েছে বিজেপি।

আরও পড়ুন: সুজাতা ছুটছেন আলপথ বেয়ে, লাঠি হাতে তেড়ে আসছে পিছনে, হাউমাউ কান্না তৃণমূল প্রার্থীর

উলুবেড়িয়া দক্ষিণে তৃণমূলের বিদায়ী বিধায়ক হলেন পুলক রায়। তাঁর বিরুদ্ধে প্রার্থী হয়েছেন পাপিয়া। এদিন নবগ্রাম আয়মা গোয়ালবেড়িয়া এলাকায় বিজেপি-তৃণমূল সংঘর্ষ বাধে। সুশান্ত মণ্ডল নামে এক বিজেপি কর্মীকে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়। তাঁকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে দেখতে যান পাপিয়া। সেখানে আকবর শেখের অনুগামীরা ছিলেন বলে অভিযোগ।

পাপিয়া জানান, আকবরের লোকেরা হাসপাতালের গেট বন্ধ করে তাঁদের উপর চড়াও হয়। তিনি যখন পুলিশের সঙ্গে কথা বলছিলেন, তখন এক গুণ্ডা তাঁর ঘাড়ে বেমক্কা ধাক্কা দেয়।

দেখুন ভিডিও। 

তৃতীয় দফায় এদিন যেখানে ভোট হয়েছে, তার ৯৯ শতাংশ এলাকাই তৃণমূলের মজবুত গড় বলে পরিচিত। সেখানে কোথাও দেখা গিয়েছে তৃণমূল মার খাচ্ছে, আবার কোথাও দেখা যাচ্ছে তৃণমূলের বিরুদ্ধে গুণ্ডাগিরির অভিযোগ উঠছে। অনেকের মতে, এর মানে একটাই। তা হল এই সব এলাকায় গত পঞ্চায়েত ভোটের মতো আর একচেটিয়া রাজত্ব নেই। তাই কোথাও বিরোধ হচ্ছে। কোথাও জমি ধরে রাখতে বেপরোয়া হয়ে যাচ্ছে অনেকেই। আর এতে বারবার বেআব্রু হয়ে যাচ্ছে বাংলার পরিস্থিতি।

You might also like