শুক্রবার, নভেম্বর ২২
TheWall
TheWall

জিনস্ পরে পা দেখান

পোশাক পরেছেন, কিন্তু তা দেখা যাচ্ছে না। মানে অদৃশ্য পোশাকে দৃশ্যমান আপনার শরীর।

এমন নতুন কিছু করে ট্রেন্ডি হতে হলে, কিনে ফেলুন এক্সট্রিম কাট-আউট জিনস্।

হালফিলের ফ্যাশন ট্রেন্ডে বহুদিন ধরেই পাকাপোক্ত জায়গা করে নিয়েছে টর্ন জিনস্ । পয়লা বৈশাখ হোক কিংবা দুর্গাপুজো বা দিওয়ালি, অফার থাক বা নাই থাকে তরুণ প্রজন্ম কার্যত বেশি দাম দিয়ে গোটা কাপড়ের বদলে কিনছেন এই টর্ন জিনস্। বাড়ি বা পাড়ার বয়স্করা যতই কটাক্ষ করুন না কেন ছেঁড়া-ফাটা জিনস্ কেনায় কিন্তু কোনও কমতি নেই। বরং হু হু করে বিকোচ্ছে এই ট্রেন্ডিং ড্রেস।

কিন্তু এ বার যেন হঠাৎ করেই বদলে গিয়েছে পুরো ফ্যাশন স্টেটমেন্ট। এতদিন ধরে যে টর্ন জিনস্ বাজারে দেখা যেত এ যেন তার থেকে সম্পূর্ণ আলাদা। নাম এক্সট্রিম কাট আউট জিনস্ । এক ঝলক দেখলে মনে হবে এ জিনসে্ কাপড় কই? সবটাইতো খুল্লমখুল্লা।

সবচেয়ে অদ্ভুত ব্যাপার হলো প্রায় কাপড় না থাকা এ হেন জিনস্ বাজারে বিকোচ্ছে প্রবল চড়া দামে। সমীক্ষা বলছে ১৬৮ ইউএস ডলারেও বিক্রি হচ্ছে এই জিনস্ । ভারতীয় মুদ্রায় যার দাম এগারো হাজার টাকা। মজার ব্যাপার হলো বাজারে আসতে না আসতেই স্টক শেষ এই জিনসে্র। সাধারণ দামের থেকে প্রায় ১০ বা ১১ গুণ বেশি দাম দিয়েই এই জিনস্ কিনছেন ক্রেতারা।

জানা গিয়েছে, একটি ল্যাটিন আমেরিকান কোম্পানির ব্র্যান্ড এই ‘এক্সট্রিম কাট আউট জিনস্’। সঙ্গে যোগ্য সঙ্গত দিতে রয়েছে ‘থং জিন্স’।এই থং জিন্সের আবার গোটা থাইয়ের প্রশান্তি লেস দিয়ে বাঁধা। চমকাচ্ছেন? ভাবছেন এমন সাহসী পোশাক আদৌ কি কেউ পড়ছে? তাহলে বলা ভালো কেবল পড়ছেন না বরং ক্রেতাদের সাংঘাতিক চাহিদায় আউট অফ স্টক হয়ে যাচ্ছে এই সমস্ত পোশাক।

 

Leave A Reply