Latest News

‘জেলে পচুুক!’ হটশটের জন্য টোপ দেন রাজ, অভিযোগ ইউটিউবার পুনীত কৌরের

দ্য ওয়াল ব্যুরো:  ‘হটশট’ অ্যাপের জন্য তাঁকে টোপ দিয়েছিলেন রাজ কুন্দ্রা।  অভিযোগ তুললেন ইউটিউবার পুনীত কৌর। হটশট একটি মোবাইল অ্যাপ্লিকেশন। বিশ্বের প্রথম ১৮র বেশি বয়সিদের অ্যাপ, যাতে এক্সক্লুসিভ ছবি, শর্ট ফিল্ম, মডেল, সেলেবদের সফট থেকে পুরোদস্তুর পর্নোগ্রাফির উত্তেজক ভিডিও থাকে, এভাবেই বর্ণনা করা হয়েছে হটশট অ্যাপের।

এ  সপ্তাহের শুরুতেই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজকে অ্যাপে পর্নোগ্রাফি ছবি তৈরি ও সম্প্রচারের মামলায় গ্রেফতার করেছে। রাজকে পুলিশ হেফাজতে  রাখতে বলেছে আদালত। রাজ তাঁকে ইনস্টাগ্রামে সরাসরি প্রস্তাব দেন বলে দাবি পুনীতের।

গ্রেফতার হওয়ার পর রাজ ও তাঁর পর্নোগ্রাফির কারবার নিয়ে অনেকেই মুখ খুলতে শুরু করেছেন।  মুম্বই পুলিশ নিশ্চিত করেছে, রাজ নিজের এক ঘনিষ্ঠ আত্মীয়ের তৈরি লন্ডনের একটি ফার্মের হয়ে কাজ করছিলেন। সেই আত্মীয় ভারতের জন্য পর্নোগ্রাফি কনটেন্ট তৈরির ব্যবসা করেন।

রাজের প্রস্তাবে বিস্মিত পুনীত নিজের সোস্যাল মিডিয়া অ্যাকউন্টে লেখেন, ব্রো আমাদের ভেরিফায়েড ডাইরেক্ট মেসেজ ভিডিওটা দেখেছেন যেখানে উনি হটশটের জন্য আমার  সঙ্গে যোগাযোগ করেছেন! আইয়্যাম ডেড। পরের স্টোরিতে পুনীত বলেছেন, তিনি প্রথমে ভেবেছিলেন, ওটা স্প্যাম মেসেজ, হ্যাকিংয়ের চেষ্টা। জেসাস ক্রাইস্ট ম্যান রট ইন জেল!

মুম্বই পুলিশ চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছে যে, গ্রেফতার রাজ ও তাঁর শ্যালক প্রদীপ বক্সি ভারত ও ব্রিটেনে তাঁদের কনটেন্ট তৈরির কোম্পানির মাধ্যমে আন্তর্জাতিক পর্ন ফিল্ম চক্রের মাস্টারমাইন্ড। রাজ হলেন বিহান ইন্ডাস্ট্রিজের মালিক, ব্রিটিশ নাগরিক বক্সির সঙ্গে বিয়ে হয়েছে রাজের বোনের। বক্সি লন্ডনের কেনরিন সংস্থার চেয়ারম্যান। দুটি কোম্পানি মিলেই হটশট ডিজিটাল এন্টারটেনমেন্ট নামে  মোবাইল অ্যাপ খুলেছেন বলে জানিয়েছেন মুম্বই পুলিশের যুগ্ম কমিশনার (ক্রাইম) মিলিন্দ ভারাম্বে।

 

 

 

 

 

You might also like