Latest News

আমিরের পর এবার বয়কটের মুখে আলিয়া! গার্হস্থ্য হিংসা প্রচারের অভিযোগ

দ্য ওয়াল ব্যুরো: আমির খানের ‘লাল সিং চাড্ডা’-র পর এবার আলিয়া ভাটের (Alia Bhatt) ‘ডার্লিংস’ (Darlings) বয়কটের ডাক দিলেন নেটিজেনরা। তাঁদের দাবি, এই ছবিতে আলিয়া গার্হস্থ্য হিংসার প্রচার করেছেন। ৫ অগস্ট অর্থাৎ আগামীকালই নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ডার্লিংস’।

এই ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসাবেও নয়া ইনিংস শুরু করছেন তিনি। শাহরুখ খান ও গৌরি খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে জুটি বেঁধে এই সিনেমার কো-প্রোডিউসার হয়েছেন আলিয়া। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন বিজয় বর্মা, শেফালি শাহের মতো অভিনেতারা।

সিনেমার ট্রেলারে কয়েকটি দৃশ্যে দেখা যায়, আলিয়া তাঁর স্বামীকে নির্যাতন করছেন। ঘরের ভেতর চেয়ারের সঙ্গে দড়ি বেঁধে স্বামীকে বসিয়ে রেখেছেন। এমনকি মারছেনও।

স্যানিটারি ন্যাপকিনের উপরে কৃষ্ণের মূর্তি! মৌলবাদীদের নিশানায় ‘মাসুম সওয়াল’-এর পোস্টার

এই দৃশ্য দেখেই ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। টুইটারে একজন লেখেন, ‘সবার উচিত ডার্লিংসের মতো সিনেমা বয়কট করা। বলিউডের কাছে পুরুষের উপর গার্হস্থ্য হিংসা খুবই হাস্যকর ঘটনা মনে হচ্ছে। হ্যাশট্যাগ বয়কট আলিয়াও লেখেন তিনি।

গত মঙ্গলবারই নয়াদিল্লিতে ‘ডার্লিংস’-এর প্রচারে গিয়েছিলেন আলিয়া। সেখানে ছবিটির নতুন গান ‘লা ইলাজ’ মুক্তি পায়। এর একদিনের মধ্যেই বয়কটের মুখে পড়লেন তিনি।

You might also like