Latest News

মেগানের বিয়েতে প্রিয়াঙ্কার সঙ্গী কে?

দ্য ওয়াল ব্যুরো: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি মুম্বইয়ের গণ্ডি ছাড়িয়ে হলিউডে পাড়ি দিয়েছে বহুদিন আগে। এবার তাঁর পরিচিতির বৃত্তে  ঢুকে পড়তে চলেছেন ব্রিটিশ রাজপ্রাসাদের অন্দরমহলের মানুষজনও।

ব্রিটেনের রাজকুমার হ্যারির হবু বউ মার্কেলের সঙ্গে নাকি প্রিয়াঙ্কার বন্ধুত্ব বেশ গভীর। সেই বন্ধুত্বের সূত্রেই এবার রাজপ্রাসাদের অন্দরমহলে তাঁর পা পড়তে চলেছে। শোনা যাচ্ছিল মেগানের বিয়েতে ব্রাইডসমেড অর্থাৎ নিত কনে হবেন প্রিয়াঙ্কা। যদিও তিনি নিজে তেমন সম্ভাবনা নস্যাৎ করে দিয়েছেন।

সম্প্রতি অ্যান্ডি কোহেনের টক শো ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস লাইভ’-এ অ্যাভেঞ্জার্স তারকা সেবাস্টিয়ান স্টানের সঙ্গে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, আপনি কি মেগান মার্কেলের বন্ধু? পিগি চপস বলেন, বছরকয়েক আগে একটা পার্টিতে আলাপ হয়েছিল । মেগান খুব হাসিখুশি মেয়ে। ভালবাসতে জানে। তাই মেগানের মতো মেয়েকে না ভালবেসে থাকা যায় না।

তাঁকে প্রশ্ন করা হয়েছিল, বিয়েতে একাই যাবেন নাকি কোনও সঙ্গী থাকবে? এই প্রশ্ন শুনে তিনি চমকে যান । তারপরে বলেন, এখনও কিছু ঠিক হয়নি । বিয়েতে কী পোশাক পরে যাবেন তাও ঠিক হয়নি । তবে তা নিয়ে আপাতত মাথা ঘামাছেন না । পোশাকের চেয়ে তাঁর বেশি চিন্তা টুপি নিয়ে ।

You might also like