Latest News

‘আমাদের সব আছে, তবু এসব কেন?’, পুলিশের সঙ্গে রাজকে দেখেই চেঁচিয়ে উঠলেন শিল্পা

দ্য ওয়াল ব্যুরো: তদন্তের স্বার্থে রাজ কুন্দ্রাকে নিয়ে তাঁর বাসভবনে গিয়েছিলেন মুম্বই পুলিশের আধিকারিকরা। আর সেখানেই পুলিশি হেফাজতে স্বামীকে দেখে আর আবেগ ধরে রাখতে পারেননি শিল্পা শেট্টি। চিৎকার করে কেঁদে ফেলেছেন তিনি। ক্ষোভ উগরে দিয়েছেন রাজ কুন্দ্রার বিরুদ্ধে। তেমনটাই জানা গেছে পুলিশ সূত্রের খবরে।

গত সপ্তাহে গ্রেফতারির পর মঙ্গলবার প্রথম বাড়িতে পা রেখেছেন রাজ কুন্দ্রা। সূত্রের খবর, স্বামীকে দেখার সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন শিল্পা। তিনি বলেন, আমাদের তো সব আছে। তবু এসব করার কী দরকার ছিল?

অশ্লীল পর্ন ছবি বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। পর্ন ব্যবসা থেকে নাকি বিপুল টাকা রোজগার করতেন তিনি। এমনকি এই ব্যবসায় বিদেশী যোগও খুঁজে পেয়েছে পুলিশ। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা এই ঘটনার তদন্ত করছে। তাদের দাবি রাজের বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ রয়েছে তাদের হাতে।

মুম্বইয়ের যে বাংলোতে রাজ আর শিল্পা তাঁদের দুই সন্তানকে নিয়ে থাকেন, সেখানে এদিন রাজ কুন্দ্রাকে নিয়ে তল্লাশি চালাতে গিয়েছিল পুলিশ। সূত্রের খবর, এই সময় শিল্পা শেট্টির বয়ানও রেকর্ড করা হয়। যদিও স্বামীর পাশেই দাঁড়িয়েছেন শিল্পা। দাবি করেছেন অশ্লীল বা এরোটিক ছবি পর্ন নয়। তাঁর স্বামী নির্দোষ। কিন্তু এদিন চোখের সামনে রাজ কুন্দ্রাকে দেখে ভেঙে পড়েন তিনি। পুলিশ সূত্রে খবর, পরিবারের সম্মানহানি ঘটায় স্বামীর উপর বেজায় বিরক্ত শিল্পা। এমনকি রাজের এই কীর্তির জন্য নাকি আর্থিক ক্ষতির মুখোমুখিও হতে হয়েছে তাঁকে। তাঁর হাত থেকে কাজ চলে যাচ্ছে বলেও অভিযোগ করেছেন বলি অভিনেত্রী।

গত বছর রাজ কুন্দ্রার ভিয়ান ইন্ডাস্ট্রির ডিরেক্টর পদ ছেড়েছিলেন শিল্পা। কেন এই সিদ্ধান্ত, তা জানার চেষ্টা করছে পুলিশ। তবে পর্ন ব্যবসার সঙ্গে শিল্পারও কোনও যোগ ছিল কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত পুলিশের হাতে কোনও তথ্য আসেনি।

You might also like