Latest News

ছেলে জেলে, হাতজোড় করে নেট দুনিয়ার মন জয় শাহরুখের

দ্য ওয়াল ব্যুরো: মাদক কাণ্ডে এখনও জামিন অধরা আরিয়ান খানের (aryan khan)। এবার জামিন চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন শাহরুখ-পুত্র। ৩০ নভেম্বর পর্যন্ত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে থাকতে  হবে। বৃহস্পতিবার ছেলের সঙ্গে ১৫ মিনিটের জন্য দেখা করতে মুম্বইয়ের আর্থার রোড জেলে গিয়েছিলেন শাহরুখ (shahrukh khan)। সূত্রের খবর, সামনাসামনি দেখা হয়নি বাবা, ছেলের। এক ঘর  থেকে আরেক ঘরে ছেলের সঙ্গে ফোনে দরকারি কথা সারতে হয়েছে কিং খানকে। কিন্তু অতৃপ্তি নিয়ে জেলের বাইরে বেরিয়েও সৌজন্যের (courtesy) অভাব  দেখাননি তিনি। প্রত্যাশিত ভাবেই জেলের বাইরে মিডিয়া, আমজনতা হামলে পড়ে তাঁকে ঘিরে। তার মধ্যেই গাড়িতে ওঠা পর্যন্ত জেলের বাইরে উপস্থিত জনতাকে হাতজোড় (folded hands) করে সম্মান জানাতে দেখা যায় সুপারস্টারকে। একবার নয়, দুবার।

 

এহেন ভদ্র, বিনয়ী আচরণের (gentlemabship) জন্য ইন্টারনেটে সবার মন জয় করে নিয়েছেন তিনি। জীবনের কঠিনতম সময়েও শাহরুখ ভক্তদের ভোলেননি, এই বার্তা ছড়িয়ে পড়েছে। সোস্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া জানাতে গিয়ে একজন লিখেছেন, এসআরকে হওয়া যে কী কঠিন, বুকে কষ্ট চেপে রেখেও মুখের হাসি অম্লান রেখে অন্যদের কথা ভাবা। অজেয় কিংয়ের ফ্যান হতে পেরে গর্বিত।

 

আরেকজন লেখেন, এমন কঠিন সময়ে যখন লোকে অন্যদের দিকে তাকায় না, এড়িয়ে চলে, তখন শাহরুখ কী বিনয়ী, ভদ্র। এটাই তো ওর স্ট্যান্ডার্ড, বিনয়। আরেকজন ট্যুইট করেন, সবচেয়ে বিনয়ী সুপারস্টার, শাহরুখ খান।  সঙ্গে হ্যাশট্যাগ-আমরা আরিয়ান খান, এসআরকের পাশে আছি।

 

আরেকজন লেখেন, এই ছবি দেখে হৃদয় ভেঙে গিয়েছে আমার। কোনও অভিভাবক, সেলেব্রিটি বা অন্য যে-ই হোক, কাউকে যেন এমন দুর্ভাগ্যজনক পরিস্থিতিতে পড়তে না হয়। কিন্তু এমন দুঃসময়েও শাহরুখ কী স্থির, বিনয়ী, ভদ্র দেখুন। দ্রুত এই অন্ধকার কাল কেটে যাক, আশা করি।

 

প্রসঙ্গত, গত ২ অক্টোবর মাদক নিয়ন্ত্রণ ব্যুরো গোয়াগামী প্রমোদতরীতে হানা দিয়ে তল্লাশি চালায়। তাতে মাদক পার্টি চলছিল বলে অভিযোগ।  সেখান থেকেই আরিয়ান সহ ২০ জনকে গ্রেফতার করে তারা। ধৃতদের মধ্যে ২জন নাইজিরিয়ানও নাকি আছে।

আপাততঃ শাহরুখ ছবির শ্যুটিংও বন্ধ রেখেছেন। তাঁর পরের ছবি পাঠান। এতে আছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামও।

You might also like