Latest News

‘তুমি শাহরুখ নও’! স্ট্রাগল পিরিয়ডে অপমান সয়ে আজ সেই বাদশার ছবিতেই বিজয় বর্মা

দ্য ওয়াল ব্যুরো: শুক্রবার নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে আলিয়া ভাট, শেফালি শাহ, বিজয় বর্মা (Vijay Varma) অভিনীত ‘ডার্লিংস’ (Darlings)। গত সপ্তাহে নেটিজেনরা ছবিটি বয়কটের ডাক দিলেও ওটিটির পর্দায় তার প্রভাব দেখা যায়নি। বরং নির্মাতারা জানাচ্ছেন, ‘ডার্লিংস’ দর্শকদের বেশ পছন্দ হয়েছে। রিভিউ ভাল আসায় দর্শক সংখ্যাও বেড়েছে। এরমধ্যেই সম্প্রতি এক সাক্ষাৎকারে সিনেমার অন্যতম প্রযোজক শাহরুখ খানকে (Shah Rukh Khan) নিয়ে নিজের নস্ট্যালজিয়ায় ডুব দিয়েছেন অভিনেতা বিজয়।

তাঁর বক্তব্যে উঠে এসেছে বলিউডে স্ট্রাগলের সেই কঠিন দিনগুলির কথা। বিজয় বলেন, ‘তখন আমি বলিউডে একেবারেই আনকোরা মুখ। কেউ চেনে না। বিভিন্ন স্টুডিও ঘুরে ঘুরে কাজের খোঁজ করছি। এমন সময় একদিন এক ব্যক্তি আমায় বলেন তুমি শাহরুখ খান নও।’ খানিক থেমে তিনি আবার বলেন, ‘এটা ঠিক যে আমি শাহরুখ খান নই। তবে শাহরুখের প্রযোজনায় আমি এখন কাজ করছি। তিনি নিজে আমায় এই ছবিতে সুযোগ দিয়েছেন। আমার কাজও তাঁর পছন্দ হয়েছে। এও কম পাওনা নয়।’

‘ডার্লিংস’-এর কাহিনিকার জসমিত কে রিনের এটাই প্রথম ফিচার ফিল্ম। আলিয়া এবং বিজয় ছাড়াও ছবিতে নজর কেড়েছেন শেফালি শাহ। ছবিতে তিনি আলিয়ার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। অন্যদিকে, বিজয় অভিনয় করেছেন আলিয়ার স্বামীর ভূমিকায়, যার মদ্যপানের অভ্যাস রয়েছে। সেই অভ্যাসই একসময় কাল হয়ে আসবে তাঁর জীবনে।

তরুণ হৃত্বিককে চেনাই দায়! নস্ট্যালজিক ছবি পোস্ট করলেন আমিশা

সম্প্রতি এই সিনেমাই বয়কটের ডাক দিয়েছিলেন নেটিজেনরা। তাঁদের দাবি ছিল, আলিয়া ভাটের ‘ডার্লিংস’ সিনেমাটি পুরুষদের ওপর গার্হস্থ্য হিংসায় ইন্ধন দিচ্ছে। আসলে ছবিটির ট্রেলারে কয়েকটি দৃশ্যে দেখা যায়, আলিয়া অভিনীত চরিত্রটি তাঁর স্বামীকে নির্যাতন করছেন। ঘরের ভেতর চেয়ারের সঙ্গে দড়ি বেঁধে স্বামীকে বসিয়ে রেখেছেন। এমনকি মারছেনও।

এই দৃশ্য দেখেই ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। টুইটারে একজন লেখেন, ‘সবার উচিত ডার্লিংসের মতো সিনেমা বয়কট করা। বলিউডের কাছে পুরুষের উপর গার্হস্থ্য হিংসা খুবই হাস্যকর ঘটনা মনে হচ্ছে। হ্যাশট্যাগ বয়কট আলিয়াও লেখেন তিনি।

You might also like