Latest News

বিয়ের আসরে ক্যাটরিনাকে কাঁদালেন ভিকি! ব্যাপার কী

দ্য ওয়াল ব্যুরো: দুজনেই একাধিকবার প্রেমে পড়েছেন, একাধিক সম্পর্কে থেকেছেন। বি-টাউনে তাঁদের প্রেমটার বয়স খুব একটা বেশি নয়। মাত্র দেড় বছরের প্রেম-গুজবের পরেই বিয়ের পিড়িতে বসেছেন ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল। রাজস্থানের সওয়াই মাধোপুরের দুর্গে স্বপ্নের বিয়ে সেরেছেন তাঁরা। রাজকীয় সেই বিয়ের আসরের খবর আভাসে ইঙ্গিতে পেয়েছেন অনুরাগীরা।

বলিউডে খবর হাওয়ায় ভাসে। আর সেই হাওয়ায় ভাসতে ভাসতেই ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর থেকে আরও এক খবর এসে পড়েছে বাইরে। শোনা যাচ্ছে, ক্যাটরিনাকে বিয়ের পর প্রায় কাঁদিয়ে ফেলেছিলেন ভিকি। সবার সামনেই।

কীভাবে?

ভিকি নিজের এই বিয়ে, ক্যাটরিনার সঙ্গে তাঁর এই সম্পর্ক নিয়ে বিয়ের আসরেই নাকি একটি ছোটখাটো ভাষণ দিয়েছেন। সেই ভাষণে ভিকির কথা শুনে আবেগতাড়িত হয়ে পড়েন ক্যাটরিনা। তাঁর চোখে জল চলে এসেছিল। তবে বলা বাহুল্য সে কান্না দুঃখের নয়। সে কান্না ছিল সুখের।

ভিকি কৌশলের থেকে প্রায় ৫ বছরের বড় ক্যাটরিনা কাইফ। তবে বয়সের এই ফারাক বলিউডে নতুন নয়। ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে অন্য প্রশ্ন উঠেছিল। কেউ কেউ বলছিলেন, কেন এত তাড়াতাড়ি বিয়ের মতো বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন তারকা জুটি, কেন আরও খানিক সময় দিলেন না প্রেমটাকে।

ক্যাটরিনার ঘনিষ্ঠ মহলের দাবি, ভিকির গলায় যে তিনি মালা দেবেন তা একপ্রকার নিশ্চিত ছিল। কারণ গত কয়েক মাসে ক্যাটরিনাকে সবচেয়ে খুশি দেখা গেছে। এর আগেও অনেক প্রেম করেছেন তিনি। কিন্তু ভিকির সঙ্গেই যেন তিনি সবচেয়ে ভাল আছেন। ক্যাটরিনা ঘনিষ্ঠ মহলে নিজেই জানিয়েছেন, ভিকির কাছ থেকে তিনি পেয়েছেন সেই দুটো জিনিস যা সব সম্পর্কেই তাঁর একমাত্র চাহিদা ছিল, গুরুত্ব আর সম্মান।

তবে বিয়ে হবে জানলেও তা যে এত তাড়াতাড়ি, এই ডিসেম্বরেই যে গাঁটছরা বেঁধে ফেলবেন ভিকি-ক্যাটরিনা, তা টের পাননি ঘনিষ্ঠরাও।

সূত্রের খবর, বিয়ের আসরে মাইক হাতে নিয়ে সকলের সামনে ভিকি জানান, ক্যাটরিনার সঙ্গে তিনি কতটা ভাল আছেন। নিজের অনুভূতির কথা সকলের সঙ্গেই ভাগ করে নেন তিনি। আর তা শুনতে শুনতেই চোখ ভিজে আসে কনের।

You might also like