Latest News

সত্যিই বিয়ে করছেন না ভিকি, ক্যাটরিনা? এ কী বললেন অভিনেতার বোন!

দ্য ওয়াল ব্যুরো: তাহলে বিয়ের (marriage) খবরটা ভুল? গত  কয়েক সপ্তাহ ধরে যে মেগা বিয়ের খবরে বলিউড (bollywood) সরগরম, তা নেহাত গুজব (rumour)? ভিকি কৌশল, (vicky kaushal) ক্যাটরিনা কইফ (katrina kaif) ডিসেম্বরে রাজস্থানে বিয়ে করতে চলেছেন, সোস্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে খবরটা। মেহেন্দি অনুষ্ঠান, কোন ডিজাইনারের তৈরি ড্রেস পরবেন  দুজনে, তা নিয়ে কৌতূহল, জল্পনার অন্ত নেই। আর এখন কিনা ভিকির তুতো বোন ডঃ উপাসনা ভোরার  দাবি, আদৌ বিয়েটাই হচ্ছে না ভিক্যাটের! তাঁর কথা একেবারে উড়িয়ে  দেওয়ারও নয়। কেননা সরকারি ভাবে না ভিকি, না ক্যাটরিনা-কেউই নিজেদের বিয়ে নিয়ে একটি কথাও বলেননি। একেবারে স্পিকটি নট!

কিন্তু তা বলে জল্পনা থামবে কেন? রাজস্থানের পুরানো কোন দুর্গে তাঁরা বিয়ে করছেন, সে খবরেও ছয়লাপ সোস্যাল মিডিয়া। কিন্তু ‘সর্দার উধম সিং’য়ের বোন উপাসনার মতে, সব গুজব। মিডিয়াই এটা ছড়িয়েছে। বিয়ে করছে না ভিকি, ক্যাটরিনা। করলে ওরা নিজেরাই জানাত। বলিউডের সেলেব্রিটিদের নিয়ে যেমন গুজব ছড়ায়, এটাও সেরকমই। এই সেদিন ভাইয়ের সঙ্গে কথা হচ্ছিল। ও আমায় বলেছে, এমন কিছুই এখন হচ্ছে না। তাই আমিও এ নিয়ে বেশি কথা  বাড়াতে চাই না।

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

উপাসনার খবরে ভিকি, ক্যাটরিনার ফ্যানদের (fans) মুষড়ে পড়া স্বাভাবিক। অনেকে তা বিশ্বাস করতে চাইছেন না। তাঁদের ধারণা, পুরোটাই সাসপেন্স রাখতে চাইছেন যুগলে, একেবারে শেষ মুহূর্তে চমক দেবেন।

এমন ভাবাও অমূলক নয়।  কেননা এমন খবরও শোনা যাচ্ছে, ভিকি, ক্যাটরিনার প্রথমে মুম্বইয়ে আদালতে বিয়ে হবে। তারপর  দুজনের পরিবার জয়পুর রওনা দেবেন তাঁদের মন্ত্র পড়ে, আচারবিধি মেনে বিয়েতে হাজির থাকতে। করন জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, বরুণ ধবন, নাতাশা দালাল  ও আরও অনেকে থাকবেন।

এখবরও বেরিয়েছে যে, ক্যাটরিনা,  ভিকি অতিথিদের জানিয়ে দিয়েছেন, বিয়ের অনুষ্ঠানে মোবাইল ফোন নিয়ে  ঢোকা যাবে না পাছে কারও  ফোন থেকে বিয়ের ছবি বাইরে লিক হয়ে যায়!

তবে সত্যিই শেষ অবধি কী হয়, আরও কয়েকটা দিন অপেক্ষায় থাকতে হচ্ছে।

 

You might also like