Latest News

‘ত্রিভঙ্গ’-এর টিজার শেয়ার করলেন কাজল, ক্ষণিকের মধ্যে মুগ্ধ নেটিজেনরা

দ্য ওয়াল ব্যুরো: কাজল মানেই এক বাড়তি উত্তেজনা কাজ করে সকলের মনে। এখনও, নয়ের দশকের মতোই। নতুন বছরের শুরুতেই সুখবর নিয়ে হাজির হলেন অভিনেত্রী। বড় পর্দা ছেড়ে, প্রথমবার পা রাখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে। বলিউডের নামকরা বেশ কয়েকজন অভিনেত্রী, অভিনেতা দাপিয়ে অভিনয় করছেন এই প্লাটফর্মে। সবথেকে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে এবার পা রাখতে চলেছেন কাজল। আজ সকালেই ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন সে খবর। মুহূর্তে ভাইরাল পোস্ট ভরে যাচ্ছে শুভেচ্ছা বার্তায়।

নতুন সিনেমা ‘ত্রিভঙ্গ’-এর টিজারের খানিকটা নিজের অ্যাকাউন্টে শেয়ার করেছেন অভিনেত্রী। শুরুতেই দেখা যাচ্ছে কাজল পরে আছেন ওড়িশি নৃত্যের পোশাক। নীল রঙের শাস্ত্রীয় নৃত্যের পোশাকে প্রথমেই কাজল তাক লাগিয়ে দিয়েছেন।‌ গল্পের কাহিনি সম্পর্কে খুব বেশি জানা না গেলেও, কানাঘুষো শোনা যাচ্ছে তিন প্রজন্মের নারীদের গল্প নিয়েই তৈরি হয়েছে ‘ত্রিভঙ্গ’।

কাজল ছাড়াও এই সিনেমায় দেখা যাবে নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘লিটল থিংস’ খ্যাত অভিনেত্রী মিথিল পালকেরকে‌। সঙ্গে আছেন তানভি আজমি। সিনেমার ট্রেলার আজ রিলিজ করা হয়েছে নেটফ্লিক্সে। জানুয়ারির ১৫ তারিখে নেটফ্লিক্সে রিলিজ করবে এই সিনেমা। একদিকে কাজল যেমন শেয়ার করেছেন, তেমনই মিথিলাও টিজার শেয়ার করে লিখেছেন, “ভালবাসা কি সত্যিই নিঃস্বার্থভাবে হয়? দেখতে হলে ১৫ জানুয়ারি চোখ রাখুন নেটফ্লিক্সে।”

‘ত্রিভঙ্গ’-এর পরিচালক ও অভিনেত্রী রেনুকা সাহানে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে কাজল, মিথিলা, তানভিকে ট্যাগ করে লিখেছেন, “আমি যতটা আশা করেছিলাম, তার থেকেই অনেকটা বেশি পেয়েছি তোমাদের থেকে। তোমাদের ঘাম, শ্রম, ভাবনা, নিষ্ঠা, সময় সবটা ঢেলে তোমরা এমন অভিনয় করেছ, যা আমি ভাবতেও পারিনি।” স্বাভাবিকভাবেই পরিচালকের প্রশংসা শুনে সিনেমা দেখার প্রতি আরও আগ্রহ বাড়ছে সকলের।

সিনেমাটির প্রযোজনা করেছেন কাজলের স্বামী ও বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অজয় দেবগনের সংস্থা। কাজলের শেষ শর্টফিল্ম ছিল ‘দেবী’। আর বড় পর্দার সিনেমা ছিল ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিওর’। ওটিটি প্লাটফর্মে বহুদিন পর কাজলের অভিনয় দেখার জন্য তাই মুখিয়ে আছেন তাঁর অনুরাগীরা।

You might also like