Latest News

সলমনের বিগ বসে নতুন অতিথি নুসরত জাহান! জোর গুঞ্জন টলিপাড়ায়

দ্য ওয়াল ব্যুরো: বলিউডে যদি বিতর্কের অপর নাম হয় ‘বিগ বস’ (Big Boss), তাহলে টলিউডে সদা বিতর্কের সঙ্গী অবশ্যই নুসরত জাহান। নিন্দকরা বলে থাকেন, বরাবরই বিতর্কের সঙ্গে সই পাতিয়ে চলেন নুসরত। আর এবার জোর গুঞ্জন, টলিউডের এই বোল্ড লেডি নাকি খুব শীঘ্রই যেতে চলেছেন সলমন খানের (Salman Khan) বিগ বসের ঘরে! শোনা যাচ্ছে, বিগ বস সংস্থার সঙ্গে নাকি প্রাথমিক কথাবার্তাও সেরে ফেলেছেন নুসরত (Nusrat Jahan)। আপাতত তাঁর পারিশ্রমিক কত হবে, তা নিয়েই দড়ি টানাটানি চলছে দু’পক্ষের।

তবে এই খবর সত্যি নাকি শুধুই জল্পনা, তা এখনও নিশ্চিত করে কেউ বলতে পারছেন না। বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নুসরত নিজেও। বিগ বসে যাওয়া নিয়ে প্রশ্ন শুনলেই তিনি সংবাদমাধ্যমকে এড়িয়ে যাচ্ছেন। ব্যাপারটি নিয়ে প্রকাশ্যে কেউ কিছু না বললেও অভিনেতার ঘনিষ্ঠ মহলের তরফে পাকা খবর, বিগ বসে এন্ট্রি নেওয়ার জন্য নুসরত নাকি একেবারে তৈরি।

প্রসঙ্গত উল্লেখ্য, বিগ বস মানেই বিতর্কের আখড়া। সেই ঘরে ঢোকার সুযোগ পাওয়ার মূল যোগ্যতাই হল, বিতর্কিত চরিত্র হতে হবে। আর সেখানে জিততে হলে ভিতরের কার্যকলাপেও বারবার আসতে হবে খবরের শিরোনামে। আড়ালে আবডালে কেউ কেউ বলছেন, টলিউডে সেই যোগ্যতা নুসরতের মধ্যে ভরপুর রয়েছে।

সুকেশের সব অপরাধ জেনেও আর্থিক সুবিধা নিয়েছেন জ্যাকলিন! ইডির চার্জশিটে বিপাকে অভিনেতা

সিনেমা জগতে আসার পর থেকেই তাঁর ট্র্যাক রেকর্ডে লেখা হয়েছে একের পর এক বিতর্কিত ঘটনা। পার্ক স্ট্রিট কাণ্ডে নাম জড়ানো থেকে শুরু করে প্রেম, বিয়ে, ডিভোর্স, যশের সঙ্গে ঘনিষ্ঠতা, মা হওয়া, এমনকি সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকারের তরফে ‘মহানায়ক সম্মান’ পাওয়া— সবেতেই নুসরতের সঙ্গী হয়েছে বিতর্ক। এহেন অভিনেত্রী যে বিগ বসের নজরে পড়বেন, এটাই স্বাভাবিক।

প্রসঙ্গত, নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কাটাছেঁড়া হয়নি। তাঁর একের পর এক কাণ্ড নিয়ে তুমুল আলোচনা হয়েছে নেটদুনিয়ায়। তবে সেসব সমালোচনায় কান না দিয়ে বরাবরই নিজের ইচ্ছাকে গুরুত্ব দিয়েছেন অভিনেতা। সবসময় নিজের শর্তেই বাঁচেন। এখন দেখার বিগ বসের ঘরে নুসরত কতটা কামাল করতে পারেন। এই খবর যদি সত্যি হয়, তাহলে তাঁর ভক্তরা যে প্রিয় অভিনেতাকে বিগ বসের ঘরে খেলতে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করবেন, তা বলাই বাহুল্য।  

You might also like