Latest News

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে বলিউড তারকারা কী বলছেন! মিমিক্রি আর্টিস্ট সুমেধের ভিডিওয় হাসির রোল

দ্য ওয়াল ব্যুরো: প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে রণবীর-আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)। ছবিটিতে ভিএফএক্সের যা কারিকুরি দেখা গিয়েছে তাতে মুগ্ধ সকলেই। দর্শকরা তো বটেই, ফিল্ম সমালোচকরাও বলিউডের এই নতুন চেষ্টার তারিফ করেছেন। একইসঙ্গে সোশ্যাল মিডিয়াতেও এই সিনেমা নিয়ে বিভিন্নরকম মিম চলছে। বৃহস্পতিবার সন্ধ্যাতেই তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছে মিমিক্রি আর্টিস্ট সুমেধ শিন্ডেকে। তিনি একটি ভিডিও প্রকাশ করেছেন, যেখানে তাঁকে বিভিন্ন বলিউড শিল্পীর কণ্ঠে ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে আলোচনা করতে দেখা যাচ্ছে।

ভিডিওটিতে বলিউড অভিনেতা হৃতিক রোশন, আমির খান, রণবীর সিং, জন আব্রাহাম এবং পঙ্কজ ত্রিপাঠি এবং গায়ক সোনু নিগমের মিমিক্রি করতে দেখা গিয়েছে। টুইটারে ২ মিনিট ১৯ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করে সুমেধ লিখেছেন, ‘অভিনেতারা ব্রহ্মাস্ত্র সম্পর্কে কী বলছেন, শুনে নিন।’

পোস্ট করার পর থেকে, ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে টুইটারে (Brahmastra)৷ বলিউড অভিনেতাদের নকল করে সুমেধ শিন্ডের এই মিমিক্রি ভিডিও মুগ্ধ করেছে সবাইকে। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘ভাই, আমির খানের মিমিক্রি একেবারে নিখুঁত ছিল।’ অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘প্রতিটি চরিত্রই অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন আপনি। তবে আমার মনে হয় রণবীরের নকল করা এখানে সবচেয়ে কঠিন ছিল।’

তবে এই প্রথমবার নয়, সুমেধ এর আগেও বেশ কয়েকবার বলিউড সেলিব্রিটিদের মিমিক্রি করেছেন (Brahmastra)। সেই ভিডিওগুলোও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। ছাপ করেছেন না। এমনকি কিছুদিন আগেই রণবীর সিংয়ের নগ্ন ফটোশ্যুট বিষয়টি নিয়ে বলিউডের সেলেব্রিটিদের প্রতিক্রিয়া কেমন হতে পারে, তা নিয়েও মিমিক্রি ভিডিও করেছিলেন।

উল্লেখ্য, বলিউডের মরা গাঙে জোয়ার এনেছে ‘ব্রহ্মাস্ত্র’, একথা অনস্বীকার্য। বক্স অফিসে ‘ব্রহ্মাস্ত্র’ যে চূড়ান্ত সফল, তা নিয়ে কারও দ্বিমত নেই। মাত্র ১০ দিনেই বিশ্বজুড়ে ৩৬০ কোটি টাকা উপার্জন করে ফেলেছিল অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। এই ক’দিনে সেই অঙ্ক যে আরও কয়েক কোটি বেড়ে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

You might also like