Latest News

মাথায় গুরুতর আঘাত, হাসপাতালে পুনম পান্ডে, নিগ্রহের অভিযোগে গ্রেফতার স্বামী

দ্য ওয়াল ব্যুরো: পুনম পান্ডের (poonam pandey) স্বামী স্যাম বম্বে (sam bombay) গ্রেফতার (arrest) অভিনেত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে। অভিযোগ জানানোর পর মাথায় গুরুতর আঘাত নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন পুনম। চোখ, মুখেও আঘাত পেয়েছেন তিনি। তাঁকে নিগ্রহের (assault) অভিযোগে গ্রেফতার স্যামের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির নানা ধারায় মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে মুম্বই পুলিশ। তদন্ত চলছে।

পুনম বরাবরই বলিউডের গ্ল্যামার দুনিয়ার মুখরোচক আলোচনার কেন্দ্র। ২০২০র ১ সেপ্টেম্বর  তিনি ও স্যাম বিয়ে করেন। কিন্তু বিয়ের কটা দিন যেতে না যেতেই পুনম স্বামীর বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসার অভিযোগ দায়ের করেন। পুনমের শ্লীলতাহানি, ভয় দেখানো, হেনস্থার অভিযোগের জেরে সেবারও গ্রেফতার হতে  হয়েছিল স্যামকে। জামিনে রেহাই পান। সংবাদ মাধ্যমকে পুনম জানান, কোনও বিষয়ে তর্কাতর্কি চরমে পৌঁছলে স্যাম তাঁকে মারধর শুরু করেন। পুনম বলেছিলেন, ও আমায় ঠেসে ধরে। আমার যেন প্রাণ বেরিয়ে যাচ্ছিল। ও আমার মুখ ঘুঁসি মারে, চুলের মুঠি ধরে বিছানার কোণে মাথা ঠুকে দেয়। আমার শরীরের ওপর হাঁটু গেড়ে  বসে মারধর করে। কোনওমতে নিজেকে ছাড়িয়ে ঘর থেকে ছুটে বেরিয়ে আসি। হোটেলের লোকজন পুলিশ ডাকে। তারা এসে ওকে ধরে নিয়ে যায়। আমি ওর বিরুদ্ধে নালিশ জানাই। পুনম নাকি বিয়ে ভেঙে দেওয়ার  কথাও ভেবেছিলেন। তাঁর মনে হয়েছিল, পশুর মতো মারধর করা লোকটির কাছে ফিরে আসা হয়তো ঠিক হবে না। এত কিছু হয়েছিল যখন দক্ষিণ গোয়ার ক্যানকোনা গ্রামে শ্যুটিং করছিলেন পুনম।

সেই পুনমকে উদ্ধৃত করেই পরে সংবাদমাধ্যম জানায়, তাঁরা বিবাদ মিটিয়ে ফেলছেন ! এমনকী পুনমকে এও  বলতে শোনা যায়, কোনও দাম্পত্যে ওঠাপড়া থাকে না। তাঁরা পরস্পরকে গভীর ভাবে ভালবাসেন। তাই আবার এক ছাদের নীচে এসেছেন। স্যামকেও বলতে শোনা যায়,  ঝগড়া শেষ। সব ফুলিয়ে  ফাঁপিয়ে দেখানো হয়েছে।

তখন গুঞ্জন উঠেছিল, পুনমের  সলমন খানের বিগ বস রিয়েলিটি শো-তে যাওয়া নিয়ে যাবতীয় বিবাদ। যদিও পুনম তা অস্বীকার করে বলেন, তিনি এমন শোয়ের উপযুক্ত নন।

 

 

You might also like