Latest News

Takar Rong Kalo: কুমার শানুর প্লে-ব্যাক, জমজমাট কমেডি, লঞ্চ করল ‘টাকার রং কালো’ ছবি ট্রেলার

দ্য ওয়াল ব্যুরো: পরিচালক কল্যাণ সরকারের হাস্যরসে ভরপুর ছবি (Takar Rong Kalo) ‘টাকার রং কালো’ র সম্প্রতি ট্রেলার ও মিউজিক লঞ্চ হল ভিআইপি রোডের বেঙ্গল লাউঞ্জে।
অনুষ্ঠানে ছিলেন ছবির পরিচালক ,কলাকুশলী থেকে গায়ক কুমার শানু, সঙ্গীত পরিচালক অশোক ভদ্র প্রমুখ। ছবিতে গান গেয়েছেন কুমার শানু, রূপঙ্কর বাগচী, সাধনা সরগম, সুজয় ভৌমিক প্রমুখ। ছবিতে অভিনীত শিল্পীরা হলেন বিশ্বজিৎ চক্রবর্তী ,কাঞ্চন মল্লিক, লাভলী মৈত্র, দেবাশীষ গঙ্গোপাধ্যায় ,তনিমা সেন প্রমুখ।

Image - Takar Rong Kalo: কুমার শানুর প্লে-ব্যাক, জমজমাট কমেডি, লঞ্চ করল 'টাকার রং কালো' ছবি ট্রেলার

পরিচালক কল্যাণ সরকার বললেন, ‘আমাদের এই ছবি (Takar Rong Kalo) সাহিত্যিক সুনীল চক্রবর্তীর প্রখ্যাত নাটক ‘টাকার রং কালো’ অবলম্বনে তৈরি। ছবির চিত্রনাট্য লিখেছেন সুনীল চক্রবর্তীর সুযোগ্য পুত্র পার্থ চক্রবর্তী। এক প্রতিপত্তিশালী অসাধু ব্যবসায়ীর টাকার প্রতি প্রবল লোভ। টাকা রোজগার এবং তা আগলে রাখার জন্য সে যা খুশি করতে পারে। সেই অর্জিত অর্থ আচমকা চুরি হওয়াতে কী ঘটে তাই ছবির মূল উপজীব্য। হাস্যরসের মোড়কে সমাজের অনেক গভীর সত্যি ছবিতে উপস্থাপন করা হয়েছে। আশা করি দর্শকদের এই ছবি ভাল লাগবে। ‘

অন্যদিকে ছবির কিংবদন্তী সঙ্গীত শিল্পী পদ্মশ্রী কুমার শানু জানালেন, ‘অনেক দিন পর বাংলা ছবিতে এত মেলোডিয়াস একটা কাজ করলাম। সঙ্গীত পরিচালক অশোক ভদ্র গানে যে সহজ-সরল সুরের প্রয়োগ করছেন আমার বিশ্বাস তা সকলের মন ছুঁয়ে যাবে। গানে সুরের সরলতা বরাবরই আমাকে আকর্ষণ করে। আমার সকলের কাছে অনুরোধ আপনারা এই ছবি অবশ্যই হলে গিয়ে দেখবেন। পরিচালক কল্যাণ সরকার একটা দুর্দান্ত ছবি তৈরি করেছেন।’ এছাড়াও সেদিন কুমার শানু দর্শকদের উদ্দেশ্যে আর্জি জানান যে বাংলা ছবি বর্তমানে সংকটে, তাই বাংলা ছবির পাশে থাকুন।
২৪ জুন এই ছবি সিনেমা হলে মুক্তি পাবে।

You might also like