Latest News

মাত্র কয়েক মাসে তাপসী থেকে ‘রেশমি’! সিক্রেট ডায়েট চার্ট জানালেন অভিনেত্রী নিজেই

দ্য ওয়াল ব্যুরো: তাপসী পান্নু ইদানিং ভীষণ ব্যস্ত তাঁর নতুন সিনেমা ‘রেশমি রকেট’-এর শ্যুটিংয়ে। রেশমির চরিত্রে অভিনয় করছেন তাপসী নিজেই। গল্পটা একটি শক্তিশালী, তেজী মেয়ের। জীবনে হার না মানার গল্প এটা। তার জন্যই নিজেকে একেবারে বদলে ফেলেছেন তিনি। শুধুমাত্র দর্শকদের চমকে দিতে চোয়াল শক্ত করে লড়ে যাচ্ছেন তাপসী। শোনা যাচ্ছে পরের বছরই মুক্তি পাবে এই সিনেমা। তাপসী নিজের সবটুকু নিংড়ে দিচ্ছেন এই ছবির জন্য। কয়েকমাসের মধ্যেই সুঠাম পেশীবহুল চেহারা তৈরি করে ফেলেছেন। তাঁকে দেখে তো প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। তবে এবারে নিজেই ফাঁস করলেন তাঁর সিক্রেট ডায়েট চার্ট।

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করে তাপসী জানিয়েছেন একটা সময় তিনি ডেয়ারি প্রোডাক্ট ছুঁয়েও দেখতেন না। আর এখন ঘি, টকদই, বাটারমিল্ক খেতে হচ্ছে প্রতিদিন। তাপসী লিখেছেন, “ছোট থেকেই মিষ্টিদই, লস্যি এগুলো খেতে ভীষণ পছন্দ করতাম। কিন্তু অনেকদিন হল ছেড়ে দিয়েছি। রেশমি রকেটের জন্য নিজেকে প্রস্তুত করতে আমার ডায়েট চার্ট একেবারে বদলে দিয়েছেন মুনমুন আগরওয়াল। এখন ঘি, টকদই, বাটারমিল্ক এগুলোই খেতে হচ্ছে প্রতিদিন। আমার প্রোটিন শেকগুলোও ডেয়ারি বেসড।”

আরও পড়ুন: এ কোন তাপসী, এত কম সময়ে এতটা বদল! নায়িকার অধ্যবসায় দেখে স্তম্ভিত নেটিজেনরা

আবার কিছুদিন আগে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে জুস হাতে ছবি পোস্ট করেছিলেন তাপসী। নিজেই ফাঁস করেছেন বাড়তি মেদ কমানোর সিক্রেট উপায়। লিখেছেন, “রেশমি রকেটের প্রস্তুতির জন্য বিশেষ ডায়েট প্ল্যানের কোনওটাই সাধারণ খাবার না। যেমন এই এক্সোটিক জুস অতিরিক্ত ফ্যাট কমাতে সাহায্য করে। এতে রয়েছে একেবারে র, পিওর আপেল সিডার ভিনিগার। তাছাড়াও এর মধ্যে রয়েছে মেথি, হলুদ,আদা। অতিরিক্ত এক্সারসাইজ করার পর পেশিতে প্রচন্ড যন্ত্রণা হয়, সেটা কমাতে সাহায্য করে এই জুস। ওষুধের থেকেও চটজলদি কাজ করে।”

You might also like