Latest News

খুব শীত, ঠান্ডা হাওয়া, তার মধ্যেই ৬ দিন ধরে ভেজা পোশাকে শ্যুট করছেন স্বস্তিকা

দ্য ওয়াল ব্যুরো: বেশ ভালই ঠান্ডা পড়তে শুরু করেছে ইতিমধ্যেই। বিশেষ করে শহরের থেকে দূরে কোনও অফবিট জায়গায় রীতিমতো শীত পড়েই গেছে।‌ এর মধ্যেই যখন সাধারণ মানুষ শীতের জামাকাপড় পরে ঘরে বসে আরাম করছেন, তখন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী জানালেন, তিনি ভেজা জামাকাপড়ে টানা শ্যুটিং করে চলেছেন! তরুণী বয়স পেরিয়ে গেলেও, কাজের প্রতি, অভিনয়ের প্রতি ভালবাসায়, দাঁতে দাঁত চেপে তীব্র ঠান্ডা সহ্য করে শ্যুটিং করে চলেছেন তিনি। নিজেই টুইট করে লিখেছেন সেকথা।

দেখতে যতই ভাল লাগুক, অভিনেতা হওয়া আসলে মুখের কথা না।‌ সারাবছর দিন-রাত এক করে, তীব্র গরম, ঠান্ডা উপেক্ষা করে শুধু দর্শকদের মুগ্ধ করতেই লড়ে যান তাঁরা। টুইটারে একটি পোস্ট করে স্বস্তিকা লিখেছেন, “আজ ভীষণ ঠান্ডা। খুব হাওয়াও দিচ্ছে। ভিজে জামা কাপড় পড়ে টানা ছ’দিন কাজ করে চলেছি। অভিনেতাদের জীবন এমনই।”

স্বস্তিকার সাহস নিয়ে কেউ কোনও দিন প্রশ্ন তোলেননি। বরং তাঁর নামের আগে ‘সাহসী’ বিশেষণ ব্যবহার করতেই প্রত্যেকে অভ্যস্ত। পোস্টের নীচেই অভিনেত্রী জানিয়েছেন নতুন ছবির শ্যুটিংয়ের জন্য টানা ছ’দিন ১৪ ঘণ্টা তাঁকে ভিজে জামা কাপড়ে থাকতে হয়েছে। একইসঙ্গে জানা গেছে তাঁর ঠান্ডা লাগারও ধাত রয়েছে। এত কষ্ট সহ্য করছেন শুধুমাত্র অভিনয়ের জন্য, দর্শকদের জন্য।

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজ ‘মোহমায়া’র শ্যুটিং করছেন স্বস্তিকা। সেই শ্যুটিংয়েই এমন অভিনয় করতে হচ্ছে তাঁকে।

সদ্য জন্মদিন পেরিয়েছে স্বস্তিকার। চল্লিশ বছরে পা দিয়ে ঘরোয়া ভাবেই উদযাপন করেছেন জন্মদিন। জানা গেছে, জন্মদিনের দিনও কাজে ভীষণ ব্যস্ত ছিলেন অভিনেত্রী। নিজে মুখে জানিয়েছেন অন্যান্য বছরের তুলনায় এবছর বেশি পরিশ্রম করতে হয়েছে তাঁকে। পরপর সিরিজের শ্যুটিং এখন তিনি ভীষণ ব্যস্ত। আগামী বছরও যে তাঁর ভাল কাটবে বোঝাই যাচ্ছে। আপাতত ঠান্ডার মধ্যেও টানা শ্যুটিং করছেন বলে, তাঁকে সাবধানে থাকার পরামর্শ দিচ্ছেন তাঁর অনুরাগীরা।

You might also like