Latest News

‘বুড়া হয়ে গেলি রে’, স্বস্তিকার জন্মদিনে আদুরে ছবি পোস্ট গায়ক শোভনের

দ্য ওয়াল ব্যুরো: ‘আমার চোখে তো সকলই শোভন…’ কিংবা ‘দুই দিয়ে গুণ-দ্বিগুণ’ হয়ে পথ চলা শুরু হয়েছে বিখ্যাত গায়ক শোভন গাঙ্গুলী ও বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্তের। জীবনের ২৪টি বসন্ত পেরিয়ে ২৫এ পা রাখলেন অভিনেত্রী। আর রাত ভোর চললো সেই জন্মদিনের উদযাপন। সঙ্গী হলেন তাঁর জীবনের প্রিয় মানুষ শোভন গাঙ্গুলী।

প্রিয় মানুষের জন্মদিন সেলিব্রেট করে শোভন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। লেখেন, “জন্মদিন মুবারক হোক”। পাশাপাশি মজা করে লেখেন যে, “বুড়া হয়ে গেলি রে।”

পাল্টা জবাব দিয়েছেন স্বস্তিকাও। শোভনের কাছে তাঁর আবদার, “নে, এ বার খাওয়া”। যার জন্মদিন সে ট্রিট দেওয়ার পরিবর্তে খেতে চাইছে! শোভনের সাফ ব্যাখ্যা, “যার জন্মদিন সে খাওয়ায় উল্লুক।” তাঁদের এই মিষ্টি কথোপকথন উপভোগ করেছেন ফ্যানেরাও। শুধু কি শোভন? ‘মিঠাই’ সৌমিতৃষা থেকে শুরু ‘দেশের মাটি’র রিল লাইফের শ্রুতি দাসের মা অনিন্দিতা– স্বস্তিকার ফেসবুক জুড়ে আজ শুধুই উইশের ছড়াছড়ি। কিন্তু নেটিজেনদের নজরে স্বস্তিকার জন্য শোভনের পোস্টটি।

শুধু শোভন নন, স্বস্তিকাও তাঁর প্রিয় মানুষের জন্মদিনে সারপ্রাইজ দেন। এই মাসেই জন্মদিন ছিল শোভনের, আর স্বস্তিকা ঘড়ির কাঁটা বারোটা ছুঁতেই সেলিব্রেশন করেছিলেন। গাড়ির বনেটে চকোলেট কেক আর রাতের কলকাতা জুড়ে নেমে এসেছিল ভালবাসা। নিবিড় আলিঙ্গন জানিয়ে দিয়েছিল, “পাশে আছি…”।

শোভন এবং স্বস্তিকার প্রেম নিয়ে এই কয়েক মাস আগেও উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। রটেছিল নানা ফেক নিউজও। ফেব্রুয়ারির শেষে সোশ্যাল মিডিয়ায় শোভনের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা। লাল পাঞ্জাবিতে শোভন আর শাড়িতে তিনি। হাসি-হাসি মুখ, স্বস্তিকার হাত ছুঁয়ে যাচ্ছে শোভনের পাঞ্জাবি। ব্যাক গ্রাউন্ডে আলো-আঁধারি কলকাতা যেন ভালবাসার রঙে যোগ করেছে অন্য মাত্রা। শোভনও একই ছবি শেয়ার করেছিলেন তাঁর ফেসবুক প্রোফাইলে। ক্যাপশনে শোভন লিখেছিলেন, “দুই দিয়ে গুন-দ্বিগুণ”। আর স্বস্তিকার ছোট্ট উত্তর, “হ্যাঁ।

অন্যদিকে, নিজেদের ব্যক্তিগত সম্পর্কের সমীকরণের বাইরে গিয়েও গানকে ভালবেসে আবারও একসঙ্গে কাজ করছনে গায়ক শোভন গাঙ্গুলী ও গায়িকা ইমন চক্রবর্তী। একসময়ে তাঁদের প্রেমের সম্পর্ক থাকলেও তা এখন অতীত। নতুন জীবনে স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে খুশি রয়েছেন গায়িক। আর শোভনও বেশ ভাল রয়েছেন স্বস্তিকার সঙ্গে। তবে ইমন ও শোভনের মধ্যে সৌজন্যের সম্পর্ক বজায় রয়েছে। গায়ক দুর্নিবারের বিয়েতেও তাই এই দুই জুটিকে দেখা যায়, যদিও এক ফ্রেমে ধরা দেননি তাঁরা।

You might also like