Latest News

সুস্মিতা-রোমান এক ফ্রেমে, ললিত মোদী কি তবে প্রাক্তন!

দ্য ওয়াল ব্যুরো: প্রাক্তন প্রেমিকের সঙ্গে ফের এক ফ্রেমে ধরা দিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen)। সম্প্রতি নিজের মায়ের জন্মদিনে পার্টির আয়োজন করেছিলেন সুস্মিতা। সেই পার্টিরই কয়েকটি ছবি সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে সুস্মিতাকে দেখা যায় তাঁর প্রাক্তন প্রেমিক রোমান শলকে (Rohman Shawl)।

সূত্রের খবর, গত ডিসেম্বরেই বিচ্ছেদ হয়ে যায় রোমান-সুস্মিতার। তবে দুজনের মধ্যে তিক্ততা একেবারেই নেই। সুস্মিতার সঙ্গে বিচ্ছেদ হলেও তাঁর দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে রোমানের সম্পর্ক বেশ ভাল। সুস্মিতারও তাঁদের সম্পর্ক নিয়ে কোনওরকম অসুবিধা নেই বলে জানা গিয়েছে। রোমান বাবার মতই সেই দুই মেয়ের খেয়াল রাখেন।

মাঝরাতে শাহরুখের বাড়িতে হাজির আমির! আনন্দে খান-খান ‘মন্নত’

সম্প্রতি দিদার জন্মদিনে সুস্মিতার বড় মেয়ে রেনে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। সেখানেই পরিবারের বাকিদের সঙ্গে দেখা যায় রোমানকেও। ছবিগুলির ক্যাপশনে রেনে লেখেন, ‘শুভ জন্মদিন দিদা! তুমি দৃঢ়চেতা এবং অনেক বড় মনের মানুষ। সবসময় সুস্থ থেকো এবং ভাল থেকো। দুগ্গা দুগ্গা!’

প্রসঙ্গত, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদীর সঙ্গে সুস্মিতার সম্পর্কের গুঞ্জন সম্প্রতি খবরের শিরোনাম উঠে এসেছিল। আনুষ্ঠানিকভাবে যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি প্রাক্তন বিশ্বসুন্দরী। যার ফলে প্রশ্ন উঠছে, ললিত মোদী কি তবে প্রাক্তন হয়ে গেলেন!

You might also like