Latest News

সুশান্তের নামে অস্ট্রেলিয়ায় বেঞ্চ, সাইনবোর্ড, ছবি দিয়ে বোন কীর্তি, ‘তুমি ঈশ্বরের নিজের সন্তান, চিরকাল থেকে যাবে’

দ্য ওয়াল ব্যুরো: সুশান্ত সিং রাজপুতের অকালে চলে যাওয়ায় শুধু ভারতে নয়, বিশ্বের নানা দেশে শোকাতুর তাঁর বিরাট ভক্তকূল।  সুশান্তকে তাঁরা হৃদমাঝারে রেখে দিয়েছেন। সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি নিজের  ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে  দুটি ছবি পোস্ট করেছেন যাতে দেখা যাচ্ছে, সুদূর অস্ট্রেলিয়ায় তাঁর ভাইয়ের  স্মৃতিতে বেঞ্চ তৈরি হয়েছে। এমন একটি বেঞ্চের ধারে একটি ফলকনামায় সুশান্তকে ‘উত্সুক, অনুসন্ধানী জ্যোতির্বিদ, পরিবেশবিদ ও মানবতাবাদী’ বলে উল্লেখ করা হয়েছে।

ইনস্টাগ্রামে ছবিদুটির সঙ্গে শ্বেতা লিখেছেন, ও বেঁচে আছে, ওর নাম রয়ে গিয়েছে। ওর সত্তা বেঁচে আছে। এক নিখাদ আত্মার প্রভাব এটাই। তুমি ঈশ্বরের নিজের সন্তান মাই বেবি। তুমি চিরকাল থেকে যাবে। #চিরকালের সুশান্ত।

সুশান্ত পয়েন্টে একটি সাইনবোর্ডে বলা হয়েছে, আলো এত উজ্জ্বল, যা পরিবর্তন ঘটাতে অন্ধকারকে বিদীর্ণ করেছে। সেলিব্রেট ইন্ডিয়া ইঙ্কের অস্ট্রেলিয় গোষ্ঠী ৭ নভেম্বর ২০২০-র সঙ্গে পরিবেশ সংরক্ষণে এক ক্ষুদ্র অবদান।  আরেকটিতে লেখা হয়েছে, সুশান্ত সিং রাজপুত ১৯৮৬-২০২০ (বিহার, মুম্বই, ভারত)। একজন অভিনেতা, কৌতূহলী জ্যোতির্বিদ, পরিবেশবিদ ও মানবতাবাদী। লক্ষ, লক্ষ মনকে ছুঁয়ে যাওয়া এক আত্মা।

সুশান্তকে তাঁর মুম্বইয়ের বাসভবনে মৃত অবস্থায় একদিন সকালে পাওয়া যায়। প্রাথমিক পুলিশি তদন্তে এ ঘটনা আত্মহত্যা বলে জানানো হয়, যদিও অভিনেতার পরিবার তাঁদের ছেলের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ায় অভিযুক্ত করে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে। সুশান্তের আকস্মিক মর্মান্তিক পরিণতি বলিউডের বিরুদ্ধে  স্বজনপোষণ , পক্ষপাতিত্বের অভিযোগ সামনে নিয়ে আসে।  সম্প্রতি সুশান্ত অভিনীত শেষ ছবি ছিঁছোড়ে ৬৭-তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেরা হিন্দি ফিচার ফিল্মের শিরোপা পেয়েছে।

You might also like