Latest News

‘আজ আমার যা কিছু, সবই দিয়েছে ও’, সুশান্তের মৃত্যুর বর্ষপূর্তিতে স্মৃতিচারণা সারার

দ্য ওয়াল ব্যুরো: দেখতে দেখতে বছর ঘুরে এল, নেই সুশান্ত সিং রাজপুত। বহুমুখী  প্রতিভার অধিকারী বলিউড অভিনেতা অবশ্য বেঁচে আছেন ঘনিষ্ঠদের, প্রিয় মানুষজনের স্মৃতিতে। সুশান্তের হাত ধরে কেদারনাথ ছবিতে যাঁর বলিউডে যাঁর আত্মপ্রকাশ হয়েছিল, সেই সারা আলি খান তাঁদেরই অন্যতম। সুশান্তের অকালমৃত্যুর ওপর থেকে  রহস্যের পর্দা সরেনি আজও।  তদন্ত এখনও চলছে, জানিয়েছে সিবিআই। অভিনেতার মৃত্যুর প্রথম বর্ষপূর্তিতে সারা ‘কেদারনাথ থেকে অ্যান্ড্রোমেডা’ –সুশান্তকে স্মরণ করলেন অভিনেতা, জ্যোর্তিবিজ্ঞানপ্রিয় এক স্বপ্ন দেখতে ভালবাসা মানুষ  হিসাবে।

ইনস্টাগ্রাম পোস্টে সারা লিখেছেন, যখনই আমার সাহায্য, পরামর্শ বা একটা হাসির দরকার হোত, তুমি ছিলে সবসময়। অভিনয়ের দুনিয়ার সঙ্গে আমার পরিচয়  করিয়েছিলে তুমি, বিশ্বাস করতে শিখিয়েছিলে, স্বপ্ন সত্যি হয়। আজ আমার যা কিছু আছে, তুমিই দিয়েছ।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

 

সারা পোস্টে লেখেন,  তুমি চলে গিয়েছ, এখনও বিশ্বাস করতে পারি না। তবে যখনই তারাদের, উদীয়মান সূর্য বা চাঁদকে দেখি, জানি, তুমি আছ। কেদারনাথ থেকে অ্যান্ড্রোমেডা।

সুশান্তকে উত্সর্গ করা আগের এক পোস্টে সুশান্তই তার বাবা সেফ আলি খান বাদে একমাত্র মানুষ, যাঁর সঙ্গে তিনি সব বিষয়ে কথা বলতে পারেন বলে উল্লেখ করেছিলেন সারা। সুশান্তর শেষ ছবি দিল বেচারার রিলিজের দিন সারা লেখেন, একমাত্র যে দুটি মানুষ যাঁরা আমায় সাত্র, ভ্যান গখ, টেলিস্কোপ, নক্ষত্রপুঞ্জ, গিটার, দ্য নর্দার্ন লাইটস, ক্রিকেট, পিঙ্ক ফ্লয়েড, নুসরত সাব আর অভিনয় কৌশল নিয়ে বলেছেন।

সারা ছাড়াও প্রয়াত সুশান্তের স্মৃতিচারণায় পোস্ট করেছেন শ্রদ্ধা কপূর, কৃতি শ্যানন।

 

 

 

 

You might also like