Latest News

Suhana Khan: মিনি স্কার্ট থেকে চার লাখের ল্যাহেঙ্গা! জন্মদিনে একনজরে সুহানার সবচেয়ে দামি ১০টা ড্রেস

দ্য ওয়াল ব্যুরো: একুশ পেরিয়ে ২২ বছরে পা দিলেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান (Suhana Khan)। খুব শিগগিরই বলিউডে তাঁর ডেবিউ হতে চলেছে। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবির হাত ধরে বলিউডের বড়পর্দায় পা রাখতে চলেছেন শাহরুখ-গৌরির একমাত্র মেয়ে। সুহানা খানের ২২ তম জন্মদিনে তাঁর পরনে সবচেয়ে দামি কিছু পোশাকের খোঁজ রইল।

আরও পড়ুন: এভারেস্ট শীর্ষে পিয়ালী! কৃত্রিম অক্সিজেন ছাড়াই রেকর্ড চন্দননগরের তরুণীর

শেভরন প্রিন্টেড ড্রেস (Suhana Khan)

Suhana Khan

ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের কভার ছবির জন্য এই তাক লাগানো পোশাকটি পরেছিলেন সুহানা খান (Suhana Khan)। শেভরন প্রিন্টেড বালমেইন ড্রেসটি লাল-নীল-কালোর চোখ ধাঁধানো কম্বিনেশনে তৈরি। গলা পর্যন্ত ঢাকা ফুলস্লিভ এই ড্রেসে সুহানাকে দেখে ভক্তরাও মুগ্ধ হয়েছিলেন। বালমেইনের এই ড্রেসের দাম ৪ লক্ষ টাকা।

নিটেড টপ আর মিডি স্কার্ট (Suhana Khan)

Suhana Khan

নিউ ইয়র্কের একটি পার্টিতে সাদা নিটেড টপ আর মিডি স্কার্টে দেখা গিয়েছিল সুহানা খানকে (Suhana Khan)। টপ আর স্কার্টের এই সেটটির দাম ২৫ হাজার টাকা। গলায় একটা সাদা নেকলেস, খোলা চুলে সেজেছিলেন সুহানা। তাঁর সেই পার্টি লুক নিয়ে এখনও চর্চা হয়।

স্ট্র্যাপ্লেস টপ আর থ্রি-টিয়ারড স্কার্ট (Suhana Khan)

Suhana Khan

ভোগ ইন্ডিয়ার আরও একটি কভার শ্যুটের জন্য এই পোশাক পরেছিলেন সুহানা (Suhana Khan)। লাল রঙের বাস্টিয়ার টপে মোহময়ী লাগছিল তাঁকে। এর সঙ্গে তিনি পরেছিলেন একটি পিঙ্ক-হিউড অ্যাসিমেট্রিকাল সিল্কের স্কার্ট। সুহানার এই আউটফিটের দাম ছিল ৩ লাখ ৬০ হাজার টাকা।

সালট্রি লিল্যাক স্যাটিন ড্রেস (Suhana Khan)

Suhana Khan

একটা অল-গার্ল নাইট পার্টিতে এই পোশাক পরেছিলেন সুহানা (Suhana Khan)। ভি শেপের নেকলাইনযুক্ত মিনি ড্রেসটি পরে সুহানাকে চমৎকার দেখাচ্ছিল। এর দাম ৬ হাজার টাকা।

শীত পোশাক (Suhana Khan)

Suhana Khan

শুধু স্টাইলিশ ফ্যাশনে ছোটোখাটো পোশাকই নয়, শরীর ঢাকা শীতপোশাকেও নজর কেড়েছেন সুহানা খান (Suhana Khan)। তাঁর পরনে এই সাদা রঙের উলেন কো-অর্ডের দাম ১০ হাজার টাকা। এর সঙ্গে কোনও গয়নাগাটি পরেননি সুহানা। কেবল চুল বেঁধেছেন উঁচু করে।

স্কুপ-নেক মিনি ড্রেস (Suhana Khan)

Suhana Khan

কালো রঙের এই স্কুপ-নেক মিনি ড্রেস সুহানা (Suhana Khan) পরেছিলেন বন্ধুদের সঙ্গে একটি গেট টুগেদারে গিয়ে। অফ হোয়াইট ব্র্যান্ডের এই ড্রেসটির দাম ৫৮ হাজার টাকা।

ব্যাকলেস গাউন (Suhana Khan)

Suhana Khan

এফি ক্যাটস ব্র্যান্ডের কালো রঙের এই ব্যাকলেস গাউনটি পরে উষ্ণতার পারদ চড়িয়েছেন শাহরুখ-গৌরির মেয়ে (Suhana Khan)। এর দাম ৯ হাজার টাকা।

অরেঞ্জ ব্যান্ডেজড ড্রেস (Suhana Khan)

Suhana Khan

বাবার সঙ্গে এই কমলা রঙের ব্যান্ডেজড ড্রেসটি পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন সুহানা খান। এই পোশাকটির দাম ৬০ হাজার টাকা।

হল্টার মেশ মিনি ড্রেস (Suhana Khan)

Suhana Khan

হালকা সি-গ্রিন রঙের সুহানার এই মিনি ড্রেস কোমরের একটু নীচ অবধি ঝুলছে। এই পোশাকের মাধ্যমে স্টাইল স্টেটমেটকে আলাদা মাত্রায় নিয়ে গেছেন শাহরুখ কন্যা। ড্রেসটির দাম হাজার চারেক টাকা।

দিওয়ালি স্পেশাল ড্রেস (Suhana Khan)

Suhana Khan

দিওয়ালিতে দেশি লুক না হলে চলে না। সুহানা পরেছিলেন কালো রঙের একটা কাট-আউট ল্যাহেঙ্গা। এই ল্যাহেঙ্গায় কালোর উপর সাদা সুতোর কাজ রয়েছে। এর দাম সাড়ে তিন লাখ টাকা।

You might also like